বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে সাংবাদিক টি. এম. গোলাম মোস্তফাকে অন্তর্ভুক্ত করার দাবি

আজকের শরীয়তপুর প্রতিবেদক:
পদ্মাপাড়ের জনপদ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী পুটিয়া বড় তালুকদার বাড়ির কৃতি সন্তান, প্রখ্যাত সাংবাদিক, জনপ্রিয় প্রিন্টমিডিয়া সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক টি. এম. গোলাম মোস্তফাকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে অন্তর্ভুক্ত করার দাবি উত্থাপিত হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা পরিবারের সঙ্গে সম্পৃক্ত সাংবাদিক টি. এম. গোলাম মোস্তফা। মাননীয় প্রধানমন্ত্রীর মামাতো বোন, ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি শেখ মিলির ঘনিষ্ঠ সাংবাদিক টি. এম. গোলাম মোস্তফা। পারিবারিকভাবে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সঙ্গে সংযুক্ত ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে অনুপ্রাণিত একজন আদর্শ সাংবাদিক হিসেবে তিনি ব্যাপক পরিচিত। সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার মাধ্যমে তিনি দীর্ঘদিন যাবৎ সাংগঠনিক কার্যক্রম প্রচার ও প্রকাশ করে আসছে। এছাড়াও ২২তম জাতীয় সম্মেলন ২০২২ কাউন্সিলর হিসেবে যোগদান করে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে ডাটাবেজে স্বাক্ষর করেছেন তিনি।

 

 

 

 

 

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীয় সদস্য জননেতা আমির হোসেন আমুর আস্থাভাজন সাংবাদিক টি. এম. গোলাম মোস্তফা। তিনি জননেতা আমির হোসেন আমুর আত্মীয়ও বটে। দীর্ঘদিন সাইড লাইনে থেকে বাংলাদেশ ও আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির পক্ষে নিরলসভাবে কাজ করে আসছেন। এমতাবস্থায় এলাকার মানুষের ঐকান্তিক ইচ্ছায়, সকলের সহযোগীতা ও সহমর্মিতায় রাজনীতিতে সক্রিয় হওয়ার প্রস্তুতি গ্রহণ করেছেন। তাকে নিয়ে জনগণের উচ্ছ্বাসের কমতি নেই। তাকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে অন্তর্ভুক্ত করতে এলাকার মানুষ দাবি তুলেছেন। ইতোমধ্যেই জনগণ সু-সংগঠিত হয়েছেন তার পক্ষে। জনগণের একটাই দাবী তাকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে অন্তর্ভুক্ত করতে হবে। তারা এ দাবি বাস্তবায়নের জন্য সোচ্চার। জনগণের বিশ্বাস টি. এম. গোলাম মোস্তফা উক্ত পদে অধিষ্ঠিত হলে বাংলাদেশ আওয়ামীলীগ অত্র এলাকায় সুসংহত হবে।

 

 

 

 

এ প্রসঙ্গে সাংবাদিক টি. এম. গোলাম মোস্তফার সঙ্গে আলাপ করলে তিনি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী। বঙ্গবন্ধু পরিবারের সঙ্গে আমার আত্মীয়তার বন্ধন রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার মামাতো বোন শেখ মিলি আমার ঘনিষ্ঠ আত্মীয়। এছাড়াও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, জননেতা আমির হোসেন আমুর সঙ্গে আমার আত্মীয়তার সম্পর্ক রয়েছে। আমার পরিবার আওয়ামী পরিবার। আমি মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। আমি সক্রিয় রাজনীতি না করলেও সাইড লাইনে থেকে বাংলাদেশ আওয়ামীলীগ এর কার্যক্রম বাস্তবায়নে ভূমিকা রেখেছি। আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে অন্তর্ভুক্ত করলে জীবন বাজি রেখে দলীয় কার্যক্রম বাস্তবায়ন করবো। এলাকার জনগণ আমার পক্ষে যেভাবে সোচ্চার হয়েছে তাতে আমি অনুপ্রাণিত। আমি জনতার দাবিকে স্যালুট করি। আমি দায়িত্ব পেলে শতভাগ সততা, দক্ষতার সাথে দলীয় কার্যক্রম বাস্তবায়ন করবো।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

সম্পাদকীয়

তত্বাবধায়ক সরকারের অধীনে কী সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব ? আমাদের দেশে জাতীয় নির্বাচন এলেই …

কপি না করার জন্য ধন্যবাদ।