বিএনপির মুখে গণতন্ত্র মানায় না-প্রধানমন্ত্রী

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির মুখে গণতন্ত্র মানায় না। কারণ, তাদের নেতা জিয়াউর রহমান দিয়ে গেছে কারফিউতন্ত্র। আর খালেদা দিয়েছে দুর্নীতিতন্ত্র। বিএনপির দুই গুণ, দুর্নীতি আর মানুষ খুন।

৮ ডিসেম্বর বৃহস্পতিবার ২০২২ দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের যৌথসভায় গণভবন থেকে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ভেসে আসেনি বা কারও পকেটের সংগঠনও না। আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন। বিএনপি জিয়াউর রহমানের উর্দি পরা পকেট থেকে বের হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় দেশের কোনো উন্নতি হয়নি। উন্নয়ন পোকার মতো খেয়েছে। উন্নয়ন করতে মানসিকতা ও দিকনির্দেশনা থাকা দরকার। ক্ষমতা ভোগের বস্তু নয়।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

সম্পাদকীয়

তত্বাবধায়ক সরকারের অধীনে কী সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব ? আমাদের দেশে জাতীয় নির্বাচন এলেই …

কপি না করার জন্য ধন্যবাদ।