ঘূর্নিঝড় বুল বুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরন

নূরুজ্জামান শেখ// শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়ন পরিষদে ঘূর্ণিঝড় বুল বুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রানসামগ্রী বিতরন করা হয়। গত ৮ ডিসেম্বর ২০১৯ রবিবার বেলা পোনে দুইটার সময় সেনেরচর ইউনিয়নে ঘূর্ণিঝড় বুল বুলের কারনে ঘর বাড়ি ক্ষতিগ্রস্তদের মাঝে শরীয়তপুর জাজিরা উপজেলার ত্রান ও দুর্যোগ বিভাগের সহায়তায় নগত টাকার চেক সহ চাউল বিতরন করা হয় সেনেরচর ইউনিয়ন পরিষদে।

জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের জনমানুষের প্রান প্রিয় নেতা তরুন প্রজন্মের অহংকার বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এবং জনগনের ভোটে নির্বাচিত সেনেরচর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন মোল্লা ৫ নং ওয়ার্ডের কমিশনার মোঃ জুয়েল ঢালী এবং ৪ নং ওয়ার্ডের কমিশনার মোঃ শাহিন মাদবর ও ঐ ইউনিয়ন পরিষদের কর্তব্যরত সচিব ও গ্রাম্য পুলিশ চৌকিদারের সহযোগিতায় ঘূর্ণিঝড় বুল বুলে ক্ষতিগ্রস্ত দের মাঝে এক হাজার টাকার ১৬ টি চেক এবং ত্রিশ কেজি করে চাউল জনসাধারণের উপস্তিতিতে ক্ষতিগ্রস্ত ষোল পরিবার এবং বিশ কেজি করে চাউল চৌষট্টি পরিবারকে দেওয়া হয়।
ত্রাণসামগ্রী বিতরনের সময় সাংবাদিকের সাক্ষাৎকারে তিনি বলেন আমি এই সেনেরচর ইউনিয়নের জনগনের ভোটে চেয়ারম্যান হয়েছি তাই এই ইউনিয়নের জনগনের প্রতি আমার দায়িত্ব কর্তব্য রয়েছে এবং আমার এই ইউনিয়নের গরিব অসহায় মানুষের পাশে সবসময় থেকেছি এবং আগামী দিনেও থাকবো ইনশাআল্লাহ।

Facebook Comments

About Sm Sohage

Check Also

শরীয়তপুরে সরকারী নিষেধজ্ঞা অমান্য করে খাস জমিতে মাটি ভরাট

আব্‌দুল বারেক ভূঁইয়া: সরকারী নিষেধজ্ঞা অমান্য করে নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ২৫নং গাগ্রী জোড়া মৌজার …

কপি না করার জন্য ধন্যবাদ।