নব-নির্বাচিত চেয়ারম্যানের ইউপি সদস্যদের নিয়ে মতবিনিময় সভা

আব্দুল বারেক ভূঁইয়া:

নড়িয়া উপজেলা রাজনগর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আবু আলেম মাদবর ইউপি সদস্যদের নিয়ে মতবিনিময় সভা করছেন। শান্তি শৃঙ্খলা ও উন্নয়নের আলো দেখছেন রাজনগর ইউনিয়নের শান্তি প্রিয় জনতা।

১৯১৫ সালে চাকমা রাজার ঐতিহ্য অনুসারে রাজনগর ইউনিয়নের নাম করণ করা হয়। ১৬টি গ্রাম নিয়ে ঐতিহ্য বাহী রাজনগর ইউনিয়ন গঠিত হয়েছে। ইউনিয়নের উত্তর দিকে জাজিরা উপজেলা ও পশ্চিম দিকে রয়েছে শরীয়তপুর সদর উপজেলা, ২০০১ সালের পরিসংখ্যান মতে জনসংখা (৩৮০৪০) এই ইউনিয়নের উপর দিয়ে বয়ে গেছে কৃর্তিনাশা নদী। রয়েছে ৩টি খাল ও ৩টি বাজার। রাজনগর ইউনিয়নের বেসির ভাগ কৃষক পরিবার। কৃষি পণ্য তাদের প্রধান আয়ের উৎস।

কিন্তু রাজনগর ইউনিয়নের বসবাস কৃত ১টি কু-চক্র মহলের কারণে প্রতি বছর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘটছে সহিংসতা ও হত্যা কান্ড ,বাধাগ্রস্ত হচ্ছে নানা উন্নয়ন মূখী কাজ, খতিগ্রস্ত হচ্ছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ।

গত ৫ জানুয়রি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবু আলেম মাদবর চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর, রাজনগর ইউনিয়নের গ্রাম মহল্লা ঘুরে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে আলাপ কালে তারা বলেন চেয়ারম্যান আবু আলেম মাদবর এক জন নর্মভদ্র সদালাপি ও শান্তি প্রিয় মানুষ।

শরীয়তপুরের উন্নয়নের রূপকার বাংলাদেশ পানিসম্পদ উপ-মন্ত্রী এ কে.এম এনামুল হক শামীম, এম পি মহদয়ের অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি। আমরা অসাবাদী যে আগামী দিনে আমাদের রাজনগর ইউনিয়নে বেপক উন্নয়ন মুলক কাজ হবে এবং এই ইউনিয়নের শান্তি প্রিয় জনতা শান্তি শৃঙ্খলার মধ্যে বসবাস করতে পারবেন (ইনশা-অল্লাহ)

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

ইরিনা ইসলাম শিলা: ১৭ মার্চ সকাল ৮ টায় শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে ১৭ই মার্চ …

কপি না করার জন্য ধন্যবাদ।