শরীয়তপুরের জেলা প্রশাসকের ১’শ অটো শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

মো: নাসির খান//
কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারি সংকটের সময় অসহায় অটো শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করছেন শরীয়তপুরের জেলা প্রশাসক মো: পারভেজ হাসান।
জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আ¤্রকাননে ৩১ জুলাই শনিবার সকাল ১১ টায় ১’শ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করা হয়েছে। খাদ্য তালিকায় রয়েছে চাল, ডাল, তেল, লবণ ও আলু।
এসময় অটো শ্রমিকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, কঠোর লকডাউন চলাকালেও আপনারা যাত্রী পরিবহন করে যাচ্ছেন। প্রশাসন রাস্তায় নামলে আপনারা গোপনে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলাচল করেন। আইন শৃঙ্খলা বাহিনী চলে গেলে আপনারা রাস্তায় নেমে এসে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করেন। অথচ করোনার শুরু থেকেই আমরা সরকারি সহায়তা দিয়ে আসছি। আপনারা একবারো ভাবেন না যে, পরিবার কতটুকু আপনাদের কাছ থেকে নিরাপধ রয়েছে? ঢাকা বিভাগের মধ্যে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা অনেকটা বেশি। আপনারা সবাই সতর্ক হোন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।
এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই, নেজারত ডেপুটি কালেক্টর মো: পারভেজ ও অটো মালিক সমিতির সভাপতি ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জনসেবার এই ধারা শরীয়তপুরের সকল উপজেলায় কার্যকরভাবে ৯৯৯ চালু আছে এবং এই ধারা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা লাভের জন্য কল করুন ৩৩৩ নাম্বারে।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ঢালাওভাবে সব অনলাইন পোর্টাল বন্ধ করা সমীচীন হবে না; তথ্যমন্ত্রী

আজকের শরীয়তপুর ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অনলাইন নিউজ পোর্টাল বন্ধ করা …