শরীয়তপুরে সৌদি প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

আব্দুল বারেক ভূইঁয়াঃ

সৌদি প্রবাসীর স্ত্রী আকলিমা বেগম (২৮) নামে এক গৃহবধুকে নিজ গৃহে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৮ ডিসেম্বর বুধবার নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ডগ্রী বাজার সংলগ্ন মাদবর কান্দি গ্রামে সৌদি প্রবাসী হোসেন হাওলাদারের নিজ বাড়ীতে এ হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে।

এই ঘটনায় সন্দেহভাজন প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য চার ব্যাক্তিকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যাক্তিরা হলেন, আকলিমার বড় ভাসুর মাষ্টার আব্দুল কাদের হাওলাদার, ভাসুর পুত্র বাবু (২২), আকলিমার জা সাবিনা বেগম ও ননদের মেয়ে নাসিমা (২৬)। নিহত আকলিমার মা ফরিদা বেগম ও পরিবারের লোকজন জানান, শশুর বাড়ির লোকজন পরিকল্পিত ভাবে এই হত্যা কান্ড ঘটিয়েছে।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ গনমাধ্যমকে জানান, স্থানীয় সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে আসি এবং সৌদি প্রবাসী হোসেন হাওলাদারের নিজ গৃহ হতে তার স্ত্রী আকলিমা বেগমের লাশ উদ্ধার করা হয়। আকলিমা বেগমের পেটে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ময়না তদন্তের জন্য আকলিমার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শোকসন্তপ্ত পরিবার শোক কেটে থানায় লিখিত অভিযোগ করলে মামলা গ্রহণ করা হবে ও তদন্ত স্বাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহত আকলিমা বেগম নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের চেরাগ আলী বেপারী কান্দি গ্রামের আনোয়ার হোসেন কাজীর মেয়ে, দুই কন্যা সিনহা আক্তার ও জিনতিয়া আক্তারের জননী। স্বামী সৌদি প্রবাসী হোসেন হাওলাদার বর্তমানে প্রবাসে আছেন বলে জানা যায়।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বিএনপি নিজেরা আন্দোলন করতে না পেরে অন্যের কাঁধে ভর করে এবং বিদেশিদের কাছে ধরনা দেয়: উপমন্ত্রী শামীম

আজকের শরীয়তপুর প্রতিবেদক: আন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নাই বলে মন্তব্য করেছেন …

কপি না করার জন্য ধন্যবাদ।