রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন মোঃ জসিম উদ্দিন খান

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ
আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়ন একটি সমৃদ্ধ এলাকা। এ এলাকার উন্নয়ন-অগ্রগতি ও জনকল্যাণে কাজ করতে আগ্রহী মোঃ জসিম উদ্দিন খান । তিনি রামভদ্রপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কোড়ালতলী গ্রামের ঐতিহ্যবাহী খান বাড়ির মৃত রমিজ উদ্দিন খানের ছেলে। জাতীয় বীর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সাবেক পানি সম্পদ মন্ত্রী প্রায়াত আলহাজ্ব আব্দুর রাজ্জাকের সুযোগ্য সন্তান শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর আস্থাভাজন মোঃ জসিম উদ্দিন খান। তিনি শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর দিক নির্দেশনায় তার নির্বাচনী এলাকায় ব্যাপক প্রচার ও গণসংযোগ এবং বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। বিশিষ্ট সমাজ সেবক, সফল ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও দানবীর মোঃ জসিম উদ্দিন খান বৈশ্বয়িক মহামারী করোনালীন সময় বিভিন্ন সাহায্য সহযোগীতা এবং দান অনুদান দিয়েছেন দরিদ্র ও অসহায়দের মাঝে।

 

 

 

 

 

রামভদ্রপুর ইউনিয়নের সাধারন জনগণের বিপুল উৎসাহ উদ্দিপনায় তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছা পোষণ করেন।
আজকের শরীয়তপুর পত্রিকার প্রতিনিধি মাসুম তালুকদারকে একান্ত এক সাক্ষাৎকারে রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ জসিম উদ্দিন খান চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চেয়ে বলেছেন, রামভদ্রপুর ইউনিয়ন বাসী আমাকে নির্বাচিত করলে আমি ইউনিয়নের সকল সমস্যা চিহ্নিত করে তা সমাধানের জন্য যথাযথ উদ্যোগ গ্রহণ করবো। মানব সেবা একটি মহৎ কাজ তাই আজীবন মানুষের সেবায় নিয়োজিত থাকবো।

চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য মোঃ জসিম উদ্দিন খান ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন। এই ইউনিয়ন থেকে নির্বাচিত হলে তিনি রামভদ্রপুর ইউনয়নকে ভেদরগঞ্জ উপজেলার মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ।
এলাকার সমস্যা, জনগণের সমস্যা সহ সকল সমস্যার সমাধানে তিনি দীর্ঘদিন যাবৎ কাজ করে আসছেন। জনগণ তাকে নির্বাচিত করলে তিনি সকল শ্রেণি পেশার মানুষকে সঙ্গে নিয়ে কাজ করবেন।

নিঃস্বার্থ, নির্ভীক, জনদরদী সমাজ কর্মী, ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন খান রামভদ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনগণকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে তাদের দোয়া ও সমর্থন কামনা করছেন।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ভেদরগঞ্জের মাটি ও মানুষের নেতা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবীর এলকার সার্বিক উন্নয়নে বদ্ধপরিকর

ইরিনা ইসলাম শিলা: ভেদরগঞ্জের মাটি ও মানুষের নেতা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবীর এলাকার সার্বিক …

কপি না করার জন্য ধন্যবাদ।