শরীয়তপুরে শেখ মিলি’র সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

শরীয়তপুরে শেখ মিলি’র সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু প্রেসক্লাবের আয়োজনে ১০ জুন শুক্রবার বাদ আসর ২০২২ আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক ও বঙ্গবন্ধু প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা টি এম গোলাম মোস্তফা’র নিজ বাসভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপন মামাতো বোন, ও আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি শেখ মিলি’র সুস্থতা কামনায়  এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শেখ মিলি ৫ জুন রোববার উন্নত চিকিৎসার জন্য কলকাতায় যান। তিনি কলকতায় চিকিৎসাধীনে আছেন। শেখ মিলি এক ক্ষুদে বার্তায় তার ঘনিষ্ঠ আত্মীয় টি এম গোলাম মোস্তফাকে জানান।

এসময় ভেদরগঞ্জ উপজেলার পুটিয়া কেন্দ্রীয় জামে মসজিদ ( ঐতিহ্যবাহী বড় তালুকদার বাড়ি ) এর মোয়াজ্জেম মোঃ রুহুল আমিন  তালুকদারের সঞ্চালনায় ইমাম ও মুফতি মাহবুব রহমান শেখ মিলি’র দ্রুত সু্স্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিশেষ দোয়া মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণপুর ইউনিয়নের  সাবেক সফল চেয়ারম্যান ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আলী আহমদ হাওলাদার,  টুঙ্গিপাড়ার কৃতি সন্তান ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মেহেদী হাসান (ঢাকা দক্ষিন), পুটিয়া ০২ নং ওয়ার্ড মেম্বার মোঃ জানে আলম তালুকদার, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মো: আক্তার উজ্জামান তালুকদার, ভেদরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম (নুরু) হাওলাদার, ছাত্রলীগ নেতা আবুল বাশার, মোঃ রাতুল, মোঃ বিল্লাল, সাংবাদিক শাহাদাত হোসেন (হিরু), সাংবাদিক নাসির, সাংবাদিক বাবু শিকদার, সাংবাদিক আক্তার হোসেন, সাংবাদিক মাসুম তালুকদার প্রমুখ। মোনাজাত শেষে তবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ডামুড্যায় কৃষকদের মাঝে বিনামূল্যে পাট বীজ বিতরণ

মাসুম তালুকদারঃ    শরীয়তপুরের ডামুড্যায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের পাট বীজ বিতরণ করা হয়। ২১ …

কপি না করার জন্য ধন্যবাদ।