ভেদরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মাসুম তালুকদার:

শরীয়তপুরের ভেদরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক/ বালিকা ( অনুর্ধ্ব-১৭)-২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি এমএ রেজা ডিগ্রি কলেজ মাঠে ১৪ টি দলের অংশগ্রহণের মধ্য দিয়ে মঙ্গলবার ৯ জুলাই বিকেলে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। ফাইনাল খেলায় চরকুমারিয়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে ০২ গোলে হারিয়ে সখিপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ বিজয়ী হয়।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিবুল ইসলাম এর সভাপতিত্বে ও মাষ্টার মোঃ সালা্হউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমামুল হাফিজ নাদিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম গিয়াস উদ্দীন, সরকারি এমএ রেজা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, পুরুষ ভাইস-চেয়ারম্যান আজহারুল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান রোকসানা আনোয়ার, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, সখিপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ কবির হোসেন। ধারা ভাষ্যকারে ছিলেন আরশিনগর ইউপি সদস্য মোঃ মাহমুদুল হাসান সুজন ও মোঃ রিপন বেপারী। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মাষ্টার মোঃ আলী হোসেন ও আবু বেপারী।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুর সরকারি সদর হাসপাতাল শৌচাগারে রোগীর মরদেহ উদ্ধার

আজকের শরীয়তপুর প্রতিবেদক: শরীয়তপুর সরকারি সদর হাসপাতালের তৃতীয় তলার মেডিসিন ওয়ার্ডের শৌচাগার থেকে ১৩ জুলাই …

কপি না করার জন্য ধন্যবাদ।