ভেদরগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

শরীয়তপুরের ভেদরগঞ্জে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধ নিয়ে সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা ও সম্রাট মোল্লার দুই গ্রুপের সমর্থকদের মধ্যে লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে ।

রবিবার (৩০ জুন) সকালে উপজেলার সখিপুর থানার মোল্লারহাট এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় অন্তত ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাৎক্ষনিকভাবে গুরুতর আহত অবস্থায় শাহজালাল বেপারী (৩৫) নামে একজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। বাকি আহতদের নাম জানা যায়নি। আহত শাহজালাল বেপারী ভেদরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লার সমর্থক।

আহত শাওন মোল্লা জানান, সম্রাট মোল্লা, অশ্রু মোল্লা ও মানিক মোল্লার সকালে এসে বাজারে প্রবেশ করে ভাঙচুর করেছে এবং পিটিয়ে দুজনকে আহত করেছে। আমরা এর বিচার চাই।

আশরাফুল ইসলাম জানান, সম্রাট মোল্লা শতাধিক লোকজন নিয়ে এসে আমাদের ওপর হামলা করে। এসময় আমার কাকা শাহজালাল বেপারী গুরুতর আহত হয়। এছাড়াও আরও ৪/৫ জন আহত হয় এবং বেশ কিছু দোকান ভাঙচুর করেছে।

এবিষয়ে অভিযুক্ত সম্রাট মোল্লা বলেন, আমি মারামারির সময় ওইখানে ছিলাম না। আপনি তদন্ত করে দেখেন। ওদের মধ্যে কি নিয়ে ঝামেলা হয়েছে। সেটা তদন্ত করলে আসল কারণ পাওয়া যাবে।

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবীর মোল্লা বলেন, সকালে বিএনপির কিছু লোক আমাদের ওপর হামলা করে। এখানে পুলিশ এসেছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এবিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি পক্ষের সমর্থকদের সংঘর্ষ হয়েছে। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও একজন আহত হয়েছে বলে জানতে পেরেছি।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুর সরকারি সদর হাসপাতাল শৌচাগারে রোগীর মরদেহ উদ্ধার

আজকের শরীয়তপুর প্রতিবেদক: শরীয়তপুর সরকারি সদর হাসপাতালের তৃতীয় তলার মেডিসিন ওয়ার্ডের শৌচাগার থেকে ১৩ জুলাই …

কপি না করার জন্য ধন্যবাদ।