শরীয়তপুর-১ আসনে অপু এমপি’র মনোনয়নপত্র দাখিল

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান সাংসদ ইকবাল হোসেন অপু রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

২৯ নভেম্বর ২০২৩ বুধবার দুপুর ২টায় তিনি দলীয় নেতাকর্মী ও জনসাধারণদের সাথে নিয়ে প্রথমে তার প্রয়াত পিতা এডভোকেট আলহাজ্ব সুলতান হোসেন মিয়ার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি জেলা রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মো. নিজাম উদ্দীন আহাম্মেদের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, যুগ্ম সম্পাদক মীর্জ হজরত আলী, সদস্য এডভোকেট আলমগীর মুন্সী ও আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মেহেদী জামিল উপস্থিত ছিলেন। মনোয়নপত্র গ্রহণ শেষে জেলা রিটার্নিং অফিসার প্রার্থী ইকবাল হোসেন অপুর হাতে নির্বাচনী আচরণ বিধিমালা তুলে দেন।

মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী জানান, তিনি বিগত ৫ বছরে নির্বাচনী এলাকা পালং-জাজিরায় রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, নদী ভাঙ্গন রোধসহ ব্যপক উন্নয়ন করেছেন। এখনও অনেক প্রকল্প চলমান রয়েছে। এবারের নির্বাচনে তিনি জনগণের ভোটে পুনরায় সাংসদ নির্বাচিত হলে চলমান উন্নয়ন কাজ সমাপ্তের পাশাপাশি নতুন নতুন সমস্যা সমাধন করবেন।

তিনি আরো জানায়, শরীয়তপুর শিল্পকলা ভবন সমস্যার কারণে সাংস্কৃতিক চর্চা ব্যাহত হচ্ছে। খুব শীর্ঘই শিল্পকলার নতুন ভবন নির্মাণ কাজ শুরু হবে। ইতোমধ্যে শরীয়তপুর পার্কের কাজ শুরু হয়েছে।

এছাড়াও তিনি তার নির্বাচনী এলাকায় শান্তি বজায় রাখতে শতভাগ চেষ্টা করে যাবেন।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালকের  ভেদরগঞ্জ হাসপাতাল পরিদর্শন

আজকের শরীয়তপুর প্রতিবেদক: স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা …

কপি না করার জন্য ধন্যবাদ।