শরীয়তপুর-২ আসনে উপমন্ত্রী শামীম এর মনোনয়নপত্র দাখিল

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া- সখিপুর) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থী পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

২৯ নভেম্বর বুধবার ২০২৩ সকালে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন এর নিকট মনোনয়নপত্র জমা দেন উপমন্ত্রী শামীম।

উপমন্ত্রী থাকার পরেও সরকারি প্রোটকল ও পতাকা ব্যবহার না করে সাধারণ নিয়মে একজন সাধারণ প্রার্থী হিসেবে তিনি নির্বাচনী আচরণবিধি মেনে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এসময় জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগ সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির, প্রার্থীর ছোটভাই ডাঃ আশ্রাফুল আলম সিয়াম, প্রার্থীর প্রস্তাবকারী সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক, সমর্থন এ্যাডভোকেট আবদুল আউয়াল।

এর  আগে ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ভেদরগঞ্জ-চাঁদপুর সড়কে পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা প্রদান করেছেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদারসহ দলীয় নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, একেএম এনামুল হক শামীম গত মেয়াদে শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর বঙ্গবন্ধু কন্যা তাকে পানি সম্পদ উপমন্ত্রী হিসেবে দায়িত্ব দেন। তিনি দায়িত্ব পেয়ে পদ্মার ভাঙ্গন রোধে ব্যবস্থা নিয়ে নড়িয়াবাসীর ভাঙ্গনের আত্মনাথের অবশান করেন। আগামী ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এই আসনেই পুনরায় তাকে মনোনয়ন দেয়। তিনি মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জ্ঞাপন করেছেন।

এর পরে বঙ্গবন্ধু কন্যা ও দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর প্রতি কৃতজ্ঞতা জানান।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালকের  ভেদরগঞ্জ হাসপাতাল পরিদর্শন

আজকের শরীয়তপুর প্রতিবেদক: স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা …

কপি না করার জন্য ধন্যবাদ।