মেঘনা সেতু হলে শরীয়তপুর হবে দেশের হৃদপিন্ড ”খোকা শিকদার

আশিকুর রহমান হৃদয়ঃ
মেঘনা সেতু হলে শরীয়তপুর হবে দেশের হৃদপিন্ড সেই সাথে  শরীয়তপুর দেশের নাম্বার ওয়ান জেলা বলে মন্তব্য করেছেন শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার। শিক্ষা, মৈত্রী, সৌহার্দ্যের স্লোগানের ধারক বাহক শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে  শুক্রবার (৭এপ্রিল) ইউনিক রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।
প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, শরীয়তপুরের গণমানুষের সাথে কথা বলে জানা যায় তারা প্রত্যেকে জননেত্রীর দূরদর্শী নেতৃত্বের জন্য সবসয় দোয়া করেন। আমাদের এলাকায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় বাস্তবায়নের দ্বারপ্রান্তে তা বাস্তাবায়িত হলে শরীয়তপুরের নাম আরো উজ্জ্বল হয়ে যাবে।
শিক্ষার্থীদের লেখাপড়া অর্জন  করে স্মার্ট বাংলাদেশ নির্মাণ করতে সবাইকে আহ্বান করেন তিনি। জেলা পরিষদের মাধ্যমে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের প্রতিবছর উপবৃত্তি ও শরীয়তপুরের ভাষাসৈনিকদের সম্মাননা প্রদান করার প্রতিশ্রুতি ও দেন। লেখাপড়ায় অসস্বচ্ছল হলে তার কাছে সরাসরি এলে তিনি ব্যক্তিগতভাবে তা  ব্যবস্থা করে দিবেন বলেও আশ্বাস দিয়েছেন।
 ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মমহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, খাদ্যকর্মকর্তা মশিউর রহমান রবিন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রতিষ্ঠাতা সভাপতি  শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ এডভোকেট এস এম সিরাজুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারনত সম্পাদক ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক  শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ  এম আই শিশির, জবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলতাফ মাহমুদ , মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান,জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন, ৩৫ তম বিসিএস শিক্ষাক্যাডার দেলোয়ার দুলাল, শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাধন। সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের ইসলাম সভাপতি শাহরিয়ার রাহাত মোড়ল। সাবেক সভাপতি জুয়েল রানা, সাবেক সাধারণ সম্পাদক ডি এম বখতিয়ার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু হানিফ উপস্থিত ছিলেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত ও সাবেক শিক্ষার্থী সহ প্রায় ২শত নবীন প্রবীনদের মিলন মেলায় পরিনত হয় অনুষ্ঠান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মো. এনামুল হাসান খান, সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক শাহজালাল রনি।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরে বিশ্ব পানি দিবস পালিত

আজকের শরীয়তপুর প্রতিবেদক:   ‘শান্তির জন্য পানি’ প্রতিপাদ্যে শরীয়তপুর জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের …

কপি না করার জন্য ধন্যবাদ।