আদালত অনুমতি দিলে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া : স্বরাষ্ট্রমন্ত্রী

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া চিকিৎসার জন্য বিদেশ যেতে চাইলে আইনি প্রক্রিয়ায় আদালতের মাধ্যমে যেতে পারবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (১১ জুন) দুপুরে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) হলে প্রতিনিধি সম্মেলন-২০২২-এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বর্তমানে মামলায় সাজাপ্রাপ্ত আসামি। কোর্টের সিদ্ধান্ত অনুযায়ী তার চিকিৎসার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। যদি চিকিৎসার জন্য তাকে বিদেশে যেতে হয়, তবে আদালতের মাধ্যমে যেতে হবে।

এ সময় রাজধানী মোহাম্মদপুরে পুলিশের ওপর হামলা ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের বিভিন্ন স্থানে পুলিশের ওপর হামলা হয়েছে, তা ঠিক নয়। রাজধানীর মোহাম্মদপুরের ঘটনাটি দুঃখজনক। যারা এ ঘটনা ঘটিয়েছেন তাদের সংযত হ‌ওয়া উচিত ছিল। পুলিশের গায়ে হাত তুলবে পুলিশ বসে থাকবে এটা ঠিক নয়। পুলিশ তার দায়িত্ব সঠিকভাবে পালন করছে বলেই দেশে নিরাপত্তা রয়েছে। দেশের উন্নয়ন দুর্বার গতিতে সব ঠিকঠাক মতো চলছে।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

উদ্বোধন হলো পদ্মা সেতু, স্বপ্ন ছুঁয়েছে বাংলাদেশ

আজকের শরীয়তপুর প্রতিবেদক: দীর্ঘ অপেক্ষার অবসান হলো। শনিবার (২৫ জুন) দুপুর ১২টায় পদ্মা সেতুর উদ্বোধন …

কপি না করার জন্য ধন্যবাদ।