‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরে আসায় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে’

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরে আসায় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১১ জুন) দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা এসেছিলেন বলেই সব ষড়যন্ত্র মোকাবিলা করে আজ স্বপ্নের পদ্মা সেতু হয়েছে, মেট্রোরেল হয়েছে, দেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।

দুঃখ প্রকাশ করে আ.লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ কখনও কারও বিরুদ্ধে ষড়যন্ত্র করেনি, কিন্তু বারবার ষড়যন্ত্রের শিকার হয়েছে।

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়ে তোলার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করে ইতিহাস থেকে মুছে ফেলতে চেয়েছিল, আজ তারাই ইতিহাস থেকে মুছে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে দল থেকে সন্ত্রাসী, দুর্নীতিবাজ ও চাঁদাবাজদের বের করে দিতে হবে। পাশাপাশি আগামী জাতীয় নির্বাচনের জন্য বিজয়ের উপযোগী শক্তি হিসেবে শেখ হাসিনার নেতৃত্বে আধুনিক, ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল আওয়ামী লীগ গড়ে তুলতে হবে।

ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, কেন্দ্রীয় কার্যকরী সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

উদ্বোধন হলো পদ্মা সেতু, স্বপ্ন ছুঁয়েছে বাংলাদেশ

আজকের শরীয়তপুর প্রতিবেদক: দীর্ঘ অপেক্ষার অবসান হলো। শনিবার (২৫ জুন) দুপুর ১২টায় পদ্মা সেতুর উদ্বোধন …

কপি না করার জন্য ধন্যবাদ।