জুন মাসেই মানুষ পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে : ওবায়দুল কাদের

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জুন মাসেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ।রোববার (২২ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদ্মা সেতুর সবশেষ তথ্য পাঠানো হবে। তিনি তা দেখে সময় দেবেন। সেই সময় পদ্মা সেতুর উদ্বোধন করা হবে বলে জানান সেতুমন্ত্রী।

শনিবার (২১ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, দুর্নীতির অভিযোগ দিয়ে বিশ্ব ব্যাংক তাদের সহযোগিতার হাত ফিরিয়ে নিয়েছিল। সে সময় বঙ্গবন্ধু কন্যা বজ্রকণ্ঠে বলেছিলেন, বিশ্ব ব্যাংক চলে গেলেও আমরা আমাদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করব। সে স্বপ্ন আজ বাস্তবে পরিণত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

ওবায়দুল কাদের বলেন, ১৩ বছর আগের বাংলাদেশ আর আজকের বাংলাদেশ কোথায়! শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই পাল্টে গেছে দেশের চেহারা। শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ অন্ধকার থেকে আলোর পথের যাত্রী। শেখ হাসিনা এসেছিলেন বলেই স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে বাংলাদেশ। বঙ্গবন্ধু জাতিকে রাজনৈতিক স্বাধীনতা দিয়েছেন আর শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। আমাদের আজকের মুক্তি সংগ্রামের কাণ্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, পরবর্তী নির্বাচন নয়, পরবর্তী প্রজন্ম তৈরির লক্ষ্যে কাজ করছেন প্রধানমন্ত্রী।শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে আবারও আওয়ামী লীগ বিজয়ী হবে বলেও জানান তিনি।

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় আলোচনাসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

উদ্বোধন হলো পদ্মা সেতু, স্বপ্ন ছুঁয়েছে বাংলাদেশ

আজকের শরীয়তপুর প্রতিবেদক: দীর্ঘ অপেক্ষার অবসান হলো। শনিবার (২৫ জুন) দুপুর ১২টায় পদ্মা সেতুর উদ্বোধন …

কপি না করার জন্য ধন্যবাদ।