ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম -২০২২ এর শুভ উদ্বোধন করলেন নির্বাচন কমিশনার আনিছুর রহমান

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

২০ মে শুক্রবার ২০২২ইং জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিস শরীয়তপুরের যৌথ উদ্যোগে  জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম -২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান।
এসময়  নির্বাচন কমিশনার একজন নতুন ভোটারের ফরম পূরণ এর মাধ্যমে ভোটার হালনাগাদ কার্যক্রম-২০২২ উদ্বোধন করেন। পরবর্তীতে তিনি সাধারণ ভোটারদের মধ্যে স্মার্ট কার্ড বিতরণ করেন।
নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্ন উত্তরের কমিশনার বলেন, আমরা নির্বাচন করার জন্য সকল ধরনের প্রস্তুতি রেখেছি। এখন কোন দলকে নির্বাচনে আনা বা না আনা এটা আমাদের বিষয় না। তারপরও আমরা নিবন্ধিত ৩৯ টি রাজনৈতিক দল আছে আমরা প্রত্যেকের সাথে কথা বলার জন্য আমন্ত্রণ জানাবো একাধিকবার আমন্ত্রণ জানাবো। তারপরে তারা আসবে কি আসবে না তা এই মূহুত্যে বলা যাচ্ছে না। রাজনৈতিক পরিস্থিতি কখন কি হয় তা বলা যায় না। আমাদের দায়িত্ব হল সকলকে নিয়ে নির্বাচন আয়োজন করা। আমরা চাইব সর্বোচ্চ সংখ্যাক দল নির্বাচনে অংশগ্রহণ করুক। এটা আমরা চাই। আর ইভিএম নিয়ে আমরা কোন সিদ্ধান্ত নেই নি। আমাদের কাছে যা আছে তা দিয়ে সব আসনে নির্বাচন কারানো সম্ভব না। আমাদের এই ধরনের প্রস্তুতি বা সমর্থ নাই।
এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। এছাড়াও অনুষ্ঠানে উপস্হিত ছিলেন পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান, জেলা পরিষদের প্রশাসক ছাবেদুর রহমান (খোকা শিকদার), শরীয়তপুরের মেয়র পারভেজ রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন, ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, স্থানীয় জনপ্রতিনিধি সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

উদ্বোধন হলো পদ্মা সেতু, স্বপ্ন ছুঁয়েছে বাংলাদেশ

আজকের শরীয়তপুর প্রতিবেদক: দীর্ঘ অপেক্ষার অবসান হলো। শনিবার (২৫ জুন) দুপুর ১২টায় পদ্মা সেতুর উদ্বোধন …

কপি না করার জন্য ধন্যবাদ।