মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভেদরগঞ্জে আলোচনা সভা ও সাংস্কৃকিত সন্ধ্যা

আজকের শরীয়তপুর প্রতিবেদক:
৩০ মার্চ সন্ধ্যা ৬ টায় শরীয়তপুর ভেদরগঞ্জ হেডকোয়ার্টার্স পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস২০২২ উপলক্ষে কমিউনিটি পুলিশিং ভেদরগঞ্জ থানার উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর  পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।
উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন “পুলিশি জনতা জনতাই পুলিশ” একসাথে মিলে সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে কাজ করার কথা বলেন এবং মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নিবেন বলে জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার, প্রসাশন ও অর্থ,  মোঃ সাইফুর রহমান,পিপিএম, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ,  ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র ও কমিউনিটি পুলিশিং ভেদরগঞ্জ থানা সাধারণ সম্পাদক আবুল বাশার চোকদারসহ ভেদরগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ আমন্ত্রিত অতিথিবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল জব্বার রাঢ়ী, সভাপতি কমিউনিটি পুলিশিং ভেদরগঞ্জ থানা, শরীয়তপুর।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

“জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে শরীয়তপুরের ডামুড্যায় জন্মনিবন্ধন উৎসব পালিত

আজকের শরীয়তপুর প্রতিবেদক: “জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে …

কপি না করার জন্য ধন্যবাদ।