শিক্ষার্থীদের তালাবদ্ধ করে কলেজ ত্যাগ করেছে অধ্যক্ষ ও প্রভাষকগন

শরীয়তপুর প্রতিনিধিঃ
শিক্ষিার্থীদের তালাবদ্ধ করে কলেজ ত্যাগ করেছে শরীয়তপুর জাজিরা উপজেলা জয়নগর ডাঃ মোসলেমউদ্দিন খান ডিগ্রি কলেজের অধ্যক্ষ দেলোয়ার হোসেন ও কলেজ প্রভাষকগন।

গত ২০ মার্চ রবিবার দুপুর সারে ১২ টার দিকে পনেরো থেকে ষোলজন শিক্ষার্থীদের কলেজ ভবনে তালাবদ্ধ করে কলেজ ত্যাগ করেছেন অধ্যক্ষ দেলোয়ার হোসেন ও প্রভাষকগন। স্থানীয় ব্যক্তিদের সংবাদের ভিত্তিতে সংবাদ সংগ্রহের জন্য দুই গণমাধ্যম কর্মী কলেজ ক্যাম্পাসে গিয়ে কলেজ ভবনে শিক্ষার্থীদের তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়।

অধ্যক্ষ দেলায়ার হোসেনের মুঠোফোনে ফোন দিয়ে শিক্ষার্থীদেরকে তালাবদ্ধ করে রেখে যাওয়ার বিষয়টি জানতে চাইলে, অধ্যক্ষ দেলোয়ার হোসেন ফোন কেটে দেন। প্রায় দেড়ঘন্টা পরে এসে বাগান মালি মোঃ ইউনুস মিয়া কলেজ ভবনের তাল খুলেদেন। কিছুক্ষন পরে ঐ কলেজের সাবেক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান,কলেজ প্রভাষক সরজিৎ বাবু ও ডিগ্রির ছাত্র মহসিন খান, কলেজ ক্যাম্পাসে এসে অধ্যক্ষ দেলোয়র হোসেনের বিরুদ্ধে শিক্ষা বোর্ডে নীতিমালা লঙ্ঘন করে এইচএসসি প্রথম বর্ষে ভর্তির জন্য অতিরিক্ত টাকা নেওয়াসহ নানা অনিয়মের বিষয় অভিযোগ করেন।

 

 

 

 

 

 

 

এ ব্যাপারে দুই গণমাধ্যম কর্মী গত ২২ মার্চ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে জয়নগর ডাঃ মোসলেম উদ্দিন খান, ডিগ্রি কলেজে গিয়ে অধ্যক্ষ দেলোয়ার হোসেনের কাছে নিজেদের ভিজিটিং কার্ড পাঠিয়ে প্রবেশের অনুমতি চাইলে অধ্যক্ষ দেলোয়ার হোসেন তাদেরকে প্রবেশের অনুমতি দেন। কুশল বিনিময়ের মধ্যদিয়ে শিক্ষিার্থীদের তালাবদ্ধ করে রেখে য়াওয়া ও অতিরিক্ত ভর্তির টাকা নেওয়ার বিষয় আলাপ কালে, কলেজ পরিচালনা কমিটির সদস্য,পরিচয়ে গোলাম মোস্তফা খান, কামাল খান, সুহেল খান (নুর) এবং অধ্যক্ষ দেলোয়ার হোসেন সহ চার-পাঁচজন লোক কলেজে প্রবেশ করে দুই গণমাধ্যম কর্মীর সাথে অসদাচরণ করে, এ সকল বিষয় ক্যামেরায় ধারণ করতে চাইলে ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভেদরগঞ্জে আলোচনা সভা ও সাংস্কৃকিত সন্ধ্যা

আজকের শরীয়তপুর প্রতিবেদক: ৩০ মার্চ সন্ধ্যা ৬ টায় শরীয়তপুর ভেদরগঞ্জ হেডকোয়ার্টার্স পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ …

কপি না করার জন্য ধন্যবাদ।