দারুল আমান ইউপি চেয়ারম্যান মমিনুল হক মিন্টু সিকদার ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ

মোঃ রায়েজুল আলম:
ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত গ্রহণ সম্পন্ন হয়েছে। ১১ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৫ টার সময় দারুল আমান ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তারা।

ডামুড্যা উপজেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি ও দারুল আমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এমদাদুল হক (ইনু) বেপারীর সভাপতিত্বে নব-নির্বাচিত চেয়ারম্যান মহিদুল গণি মিন্টু সিকদার ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ,ডামুড্যা পৌরসভার সাবেক মেয়র হুমায়ুন কবির বাচ্ছু ছৈয়াল, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়াররম্যান ও জেলা যুবলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ গোলন্দাজ। এসময় অন্যান্যদেও মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ লোকমান হোসেন, সাবেক মেম্বার জাকির হোসেন প্রমুখ ।

নব-নির্বাচিত চেয়ারম্যান মহিদুল গণি মিন্টু সিকদার বলেন,দারুল আমানের মানুষ আমাকে এতো ভালবাসে আমি জানতাম না । আপনারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। এ জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে শেষ করতে পারবো না। আমি এই দারুল আমান ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নয় সকলের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি অসহায় বৃদ্ধদের বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ও স্বামী পরিত্যাক্ত ভাতা সঠিক ভাবে বন্টন করবো। ইউনিয়নের সার্বিক উন্নয়ন করবো এবং অন্যায়ের সাথে কোন আপোষ করবো না অসহায়দের পাশে আছি পাশে থাকবো। পরিশেষে আবারো সকলকে ধন্যবাদ জানাই এবং সকলের মঙ্গল কামনা করি।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ভেদরগঞ্জে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ”মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা ২০২২”

নাসির খান: ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ”মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী …

কপি না করার জন্য ধন্যবাদ।