আসন্ন পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চামটা ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে মোঃ নিজাম উদ্দিন রাড়ী

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

আসন্ন পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নে চেয়ারম্যান পদে ব্যাপক ভাবে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন সাবেক চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন রাড়ী। (যার নির্বাচনী প্রতীক অটোরিক্সা)

একজন সৎ সদালাপি, শিক্ষানুরাগী, জনদরদী এবং সফল চেয়ারম্যান হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে। তিনি চেয়ারম্যান থাকাবস্থায় এলাকার ব্যাপক উন্নয়ন, শিক্ষার মানউন্নয়ন এবং প্রতিটি মানুষের দ্বোর গোড়ায় সেবা পৌঁছে দিয়েছেন।

চামটা ইউনিয়ন ঘুরে জানা যায়, মোঃ নিজাম উদ্দিন রাড়ীকে এলাকার সাধারন মানুষ অনেক ভালোবাসে এবং পুনরায় তাকে চামটা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চায়। মোঃ নিজাম উদ্দিন রাড়ী সকলের দোয়া, সমর্থন এবং চামটা ইউনিয়ন বাসীর মতামত নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করছেন।

এলাকার লোকজন জানায়, আমার সুখে, দুঃখে সব সময় যাকে পাশে পাই সে আমাদের নিজাম উদ্দিন ভাই তাই আগামী ৫ জানুয়ারির নির্বাচনে আমারা তার অটোরিক্সা মার্কায় ভোট দিয়ে তাকে বিপুল ভোটে বিজয়ী করে আমরা ঘরে ফিরতে চাই। কারণ একজন সু-শিক্ষিত সমাজ সেবক মোঃ নিজাম উদ্দিন রাড়ী এবং তিনি চেয়ারম্যান থাকা কালে আমাদের পাশে ছিলেন এবং এলাকার যথেষ্ঠ উন্নয়ন অগ্রগতি করেছেন। তাই এবারেও আমার তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই।

মোঃ নিজাম উদ্দিন রাড়ী বলেন, আমি চেয়ারম্যান থাকা কালে এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম, এই চামটা ইউনিয়ন বাসী আমায় ভালোবাসেন আমি তাদেরকে খুব ভালোবাসি। তাই আমি আশা করি আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপের নির্বাচনে তারা আমায় ভোট দিয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করবেন।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরে সরকারী নিষেধজ্ঞা অমান্য করে খাস জমিতে মাটি ভরাট

আব্‌দুল বারেক ভূঁইয়া: সরকারী নিষেধজ্ঞা অমান্য করে নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ২৫নং গাগ্রী জোড়া মৌজার …

কপি না করার জন্য ধন্যবাদ।