শরীয়তপুরে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যেই যেই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা

মোঃ নাছির খানঃ
শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ ও ডামুড্যা উপজেলায় উপজেলায় চতুর্থ ধাপে ১৯ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্র্রহণ হয়েছে রোববার (২৬ ডিসেম্বর)। দলীয় প্রতীকবিহীন নির্বাচনে চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছিলেন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। ভেদরগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে ১২টি এবং ডামুড্যা উপজেলার ৭টি ইউপি’তে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহন চলে বিকাল ৪ টা পর্যন্ত। চতুর্থ ধাপের এই নির্বাচনের শরীয়তপুরের ভেদরগঞ্জ ও ডামুড্যা উপজেলার ১৯টি ইউপি’তে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।
ভেদরগঞ্জের: নারায়নপুরে ইউপি’তে সালাউদ্দিন মাদবর (অটোরিকশা), মহিষারে অরুন হাওলাদার (ঘোড়া), রামভদ্রপুরে বিপ্লব শিকদার (চশমা), ছয়গাও’য়ে- কামরুজ্জামান লিটন মোল্লা (চশমা), চরভাগা ইউপি’তে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার (মটরসাইকেল), চরকুমারীয়ায় মোজাম্মেল হক মোল্যা(মটরসাইকেল), আরশিনগরে আলম সরদার (মটরসাইকেল), চরসেনসাসে আনোয়ার হোসেন বালা(মটরসাইকেল), ডিএমখালীতে আবু বেপারী(মটরসাইকেল), সখিপুরে কামরুজ্জামান মানিক সরদার (আনারস) দক্ষিণ তারাবুনিয়ায় শাহাজালাল মাল (মটরসাইকেল) ও উত্তর তারাবুনিয়া ইউপি’তে ইউনুস আলী মোল্যা (মটরসাইকেল)।
ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউপি’তে আবুল হোসেন মোল্যা (চশমা), কনেশ্বরে আনিছুর রহমান বাচ্চু (চশমা), ধানকাটিতে গোলাম মাওলা রতন (ঘোড়া), শিধলকুড়ায় মাসুদুল ইসলাম বাবুল (আনারস), দারুল আমানে মমিনুল হক মিন্টু সিকদার (চশমা), সিড্যায় হাদী জিল্লুর রহমান (ঘোড়া) ও পূর্ব ডামুড্যা ইউনিয়নে মাসুদ পারভেজ লিটন হাওলাদার (চশমা) বিজয়ী হয়েছেন।
জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় ৭টি ও ভেদরগঞ্জ উপজেলার ১২টি মোট ১৯ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে‌। নির্বাচনে চেয়ারম্যান পদে ৯৬ জন, সাধারণ সদস্য পদে ৫২৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
দুই উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদে ১ লাখ ৯৪ হাজার ৯৩৯ জন ভোটার। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৫ হাজার ৩৬৭ জন এবং মহিলা ভোটার ১ লাখ ২৮ হাজার ১৪৪ জন। দুই উপজেলার ১৯ ইউনিয়নের ১৭৭ টি ভোট কেন্দ্রের ৮১২ কক্ষে ভোট গ্ৰহন অনুষ্ঠিত হয়।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরে কলেজ ছাত্রলীগ নেতা কর্তৃক শিক্ষক লাঞ্চিত-ঘটনার জেরে কমিটি বিলুপ্ত ঘোষণা

আজকের শরীয়তপুর প্রতিবেদক শরীয়তপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের বাংলা বিভাগের একজন …

কপি না করার জন্য ধন্যবাদ।