সমর্থকদের উপর প্রতিপক্ষের সন্ত্রাসী হামলার প্রতিবাদে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন!

আব্দুল বারেক ভূঁইয়াঃ
সমর্থকদের উপর প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা ও নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন শরীয়তপুর ডামুড্যা উপজেলার পূর্বডামুড্যা ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রর্থী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র-লীগনেতা বর্তমান ঢাকা দক্ষিন মহাণগর যুবলীগের অন্যতম সদস্য মোঃ আক্তারুজ্জামান সরকার।

২১ডিসেম্বর মঙ্গলবার বিকাল ৪ টায় পূর্ব ডামুড্যা চর-ভয়রা গ্রামে চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান সরকার এর নিজ বাড়ীতে এই সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী- মৎস্যজীবী লীগ,শরীয়তপুর জেলা শাখার আহ্বায়ক এস এম শফিকুল ইসলাম স্বপন সরকার, সাবেক ছাত্র-লীগনেতা মোঃ ইলিয়াছ সরকার, মোঃ মজিবুল হক সরদার ,মোঃ নিয়াজ মাদবর, মোঃ বাচ্চু পেদা, মোঃ আজিজুর রহমান বেপারীসহ-আনারস প্রতিকের সমার্থকগণ ও ইলেকট্রনিক-প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সংবাদ সম্মেলনে আক্তারুজ্জান সরকার বলেন, আসন্ন ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুর্বড ামুড্যা ইউনিয়নে আমি একজন, জনগণের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী। আমার (প্রতিক আনারস) আমার প্রতিদন্ধী চেয়ারম্যন প্রার্থী মাসুদ পারভেজ লিটন হাওলাদার ,আমার জনপ্রিয়তা দেখে আমাকে নির্বাচন থেকে সরানোর জন্য প্রতিনিয়ত আমার কর্মীদের উপর হামলা ও নির্বাচনী প্রচারণায় বাধা প্রদান করছে। ২০ডিসেম্বর সোমবার ৬নং ওয়ার্ডে মাসুদ পারভেজ লিটন হাওলাদার ও তার ভাই সাজু হাওলাদার সন্ত্রসী বাহিনী নিয়ে, আমার কর্মী মোঃ টিটু ছৈয়ালের উপর হামলা করেছে, বর্তমানে টিটু ছৈয়াল শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আমি ভয়ে সংঙ্কিত, আমি উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও ডামুড্যা থানায় লিখিত ও মৌখিক অভিযোগ দিয়েছি। আক্তারুজ্জামান সরকার আর ও বলেন যে, আমি সন্ত্রাসী কর্মকান্ডে বিশ্বাসী নই, আমি জনগণের ভোটে বিশ্বাসী। তাই আমি বাংলাদেশের প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনা ও নির্বাচন পরিচালনাকারী প্রশাসনের কাছে আমার দাবী আগামী ২৬ ডিসেম্বর নির্বাচনে পুর্ব ডামুড্যা ইউনিয়নে একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন উপহার দিয়ে জনগণনের মনোনীত প্রার্থীকে নির্বাচিত হওয়ার সুযোগ করে দিন।

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভেদরগঞ্জে আলোচনা সভা ও সাংস্কৃকিত সন্ধ্যা

আজকের শরীয়তপুর প্রতিবেদক: ৩০ মার্চ সন্ধ্যা ৬ টায় শরীয়তপুর ভেদরগঞ্জ হেডকোয়ার্টার্স পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ …

কপি না করার জন্য ধন্যবাদ।