ডি.এম খালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোঃ নাসিম মাদবর

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার ডি.এম খালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মানোনয়নপত্র জমা দিয়েছেন মোঃ নাসিম মাদবর। নাসিম মাদবরের বাবা প্রায়াত মাষ্টার জসিম উদ্দিন মাদবর ডি.এম খালী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। প্রায়াত মাষ্টার জসিম উদ্দিন মাদবর চেয়ারম্যান থাকাবস্থায় মৃত্যুবরণ করেন। বাবার স্মৃতি, অসমাপ্ত কাজ এবং মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে সকল সাধারণ জনতার উৎসাহ উদ্দিপনায় আগামী ২৬ ডিসেম্বর ২০২১ এ ডি.এম খালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন।

একজন উদীয়মান সমাজ সেবক, শিক্ষানুরাগী, সু-শিক্ষিত, মার্জিত, একজন সদা হাস্যোজ্জল এবং সুন্দর মনের অধিকারী মোঃ নাসিম মাদবর। তিনি বাংলাদেশ আওয়ামী পরিবারের সন্তান এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী একজন আওয়ামী সৈনিক। বাংলাদেশ পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী, শরীয়তপুর-2 আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এর দিক নির্দেশনায় অনুপ্রাণিত হয়ে কাজ করে চলছেন।

 

 

 

 

 

 

 

মোঃ নাসিম মাদবর নির্বাচনী এক বক্তব্যকালে বলেন, আমার বাবা প্রায়াত মাষ্টার জসিম উদ্দিন মাদবর ডি.এম খালী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আপনাদের সেবায় নিয়োজিত ছিলেন। আমি আমার বাবার অসম্পূর্ণ কাজকে এগিয়ে নিতে আপনাদের উৎসাহে নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষে মনোনয়ন দাখিল করেছি। আমাকে যদি আপনার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন তাহলে আমি ডি.এম খালী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নয় আপনাদের সেবক হয়ে থাকতে চাই। আমি বিশ্বাস করি আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে ডি.এম খালী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।

মনোনয়ন জমা দেওয়ার পর মোঃ নাসিম মাদবর এলাকার সকল সাধারণ মানুষকে নিয়ে ব্যাপক ভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। ভোটারদের কাছে গিয়ে তিনি সকল সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করেন।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয়ের সুবর্ণজয়ন্তী পালিত

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষের’ মাহেন্দ্রক্ষণে ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের …