সিড্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেবুল খন্দকার চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেবুল খন্দকার চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। জেবুল খন্দকার ইতোপূর্বে সিড্যা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জনসেবায় নিয়োজিত ছিলেন।

সদা মনের মানুষ সদা হাস্যোজ্জল, অনন্য এক গুনের অধিকারী জেবুল খন্দকার। তার বাবা প্রায়াত খলিলুর রহমান (খলিল) খন্দকার সিড্যা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জনসেবায় আত্ম নিয়োজিত ছিলেন। তারা বংশীয় ভাবেই জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এবারও সিড্যা ইউনিয়নের সকল সাধারণ মানুষ ও গন্যমান্য ব্যাক্তিবর্গের উৎসাহ উদ্দিপনায় চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জেবুল খন্দকার চেয়ারম্যান থাকা কালে এলাকার ব্যাপক সার্বিক উন্নয়ন-অগ্রগতি করেছিলেন। এবারও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের মতামত নিয়ে আগামী ২৬ ডিসেম্বর ২০২১ এর নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষে মনোনয়ন জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকেই তিনি সিড্যা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গিয়ে তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন ব্যাপক ভাবে। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তিনি তাদের দোয়া, সমর্থন ও তাদের মূল্যবান ভোট প্রার্থনা করছেন।

জেবুল খন্দকার এক সাক্ষাত কারে বলেন, আমি চেয়ারম্যান থাকা কালে মানুষের পাশে থেকে কাছে থেকে তাদের সেবা করার কাজে আত্মনিবেদিত ছিলাম। করোনা মহামারির মধ্যে আমি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে আমার সাধ্য অনুযায়ী সহযোগীতা করার চেষ্টা চালিয়ে গেছি। আমি যদি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই বা জনগণ তাদের মূল্যবান ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমি ডামুড্যা উপজেলার মধ্যে সিড্যা ইউনিয়নকে একটি মাডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার আপ্রাণ চেষ্টা করবো।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

মাসুদ পারভেজ লিটনকে চতুর্থ বারেরমত চেয়ারম্যান নির্বাচিত করতে চায় পুর্ব-ডামুড্যা ইউনিয়নের জনগণ

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণ-পদক প্রাপ্ত বিদেশ ভ্রমনকারি ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান …