নারায়নপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ওমি তালুকদার মনোনয়নপত্র দাখিল করেছেন

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ওমি তালুকদার মনোনয়নপত্র দাখিল করেছেন। তার বাবা প্রাায়াত মোঃ নাসির উদ্দিন তালুকদার নারায়নপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

নারায়নপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডেই উন্নয়নে তালুকদার পরিবারে অবদান অপরিসীম। তার বাবা নির্বাচনে বিজয় লাভ করার দুই দিন পরই না ফেরার দেশে চলে গেছেন। বাবার স্বপ্ন পূরণের লক্ষে জনসেবায় নিজেকে আত্ম নিয়োগের জন্য সকলের দোয়া ও সমর্থন নিয়ে এলকার সমস্ত প্রবীন ও যুবকদের উৎসাহ উদ্দিপনা নিয়ে ওমি তালুকদার ২৩ ডিসেম্বর ২০২১ এর নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষে চেয়ারম্যান পদে  মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলের আগে থেকেই তিনি ব্যাপক হারে নির্বাচনী প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। মনোনয়নপত্র দাখিল করে তিনি মানুষের দ্বারে দ্বারে ছুটে চলছেন এবং সাধানরণ মানুষের  মূল্যবান ভোট প্রর্থনা করছেন।

ওমি তালুকদার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন সাধিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। একজন চেয়ারম্যান হিসেবে নয় জনগণের সেবক হিসেবে নিজেকে নিয়োজিত রাখেতে চান বলে জানিয়েছেন তিনি।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যেই যেই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা

মোঃ নাছির খানঃ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ ও ডামুড্যা উপজেলায় উপজেলায় চতুর্থ ধাপে ১৯ ইউনিয়ন পরিষদ …