আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়নপুরের ১,২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত নারী আসনে মেম্বার পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বিউটি

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনে মেম্বার পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বিউটি।

নারায়নপুর ইউনিয়নের পুটিয়া গ্রামের ঐতিহ্যবাহী শিকদার পরিবারে প্রায়াত আলী আকবর শিকদারের সুযোগ্যকন্যা বিউটি। একজন উদীয়মান সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, সু-শিক্ষিত, সদালাপী, সু-মিষ্টভাষী, স্পস্টবাদী, সৎ, মিশুক ও সাদামনের অধিকারী বিউটি। সে তার জীবনের অধিকাংশ সময়ই সমাজ সেবায় নিয়োজিত ছিলেন।

তারই ধারাবাহিকতায় সকলের ব্যাপক উৎসাহ-উদ্দিপনায় ও দোয় সমর্থন নিয়ে আগামী ২৬ ডিসেম্বর ২০২১ এর নির্বাচনে তিনি মনোনয়নপত্র দাখিল করেছেন।

বিউটি সকলের দোয় ও সমর্থন নিয়ে নারায়নপুর ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডে ব্যাপক ভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি নির্বাচিত হলে এলাকার সকল সাধারণ জনগণের মতামত নিয়ে এবং তাদেরকে সাথে নিয়ে এলাকার ব্যাপক উন্নয়ন অগ্রগতি করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

বিউটি একান্ত এক সাক্ষাতকারে বলেন, অনেক প্রতিশ্রতি হয়েছে এবার পালা তা বাস্তবায়নের, আর তারই বাস্তবায়ন করতে আমি এলাকার সকল গন্যমান্য এবং সাধারণ জনগনের কাছে থেকে পাশে থেকে কাজ করার চেষ্টা করবো। জনগণ যদি আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে সংরক্ষিত নারী আসনে মেম্বার পদে নির্বাচিত করেন তাহলে আমি ১,২ ও ৩ নং ওয়ার্ডকে ঢেলে সাজানোর চেষ্টা করবো।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যেই যেই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা

মোঃ নাছির খানঃ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ ও ডামুড্যা উপজেলায় উপজেলায় চতুর্থ ধাপে ১৯ ইউনিয়ন পরিষদ …