উত্তর তারাবুনিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে হাজী মোঃ ইব্রাহিম খলিল প্রধানিয়া সকলের দোয়া ও সমর্থন প্রার্থী

 আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

আসন্ন উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন হাজী মোঃ ইব্রাহিম খলিল প্রধানিয়া। তিনি সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। মানুষের সুখে দুঃখে সর্বদা পাশে থাকেন।

একজন সমাজ সেবক হিসেবে হাজী ইব্রাহিম খলিল প্রধানিয়ার জুড়ি মেলা ভাড়। তিনি জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন  দানবীর, ধর্মপরায়ন,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ব্যাক্তি,গরীব দুখী মানুষের আস্থাভাজন সমাজ সেবক হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন, সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করে যাচ্ছে সাধারণ মানুষদের । নদী ভাঙ্গন কবলিত মানুষদের সাহায্য করে আসছেন, এছাড়াও কোভিড-১৯ মহামারীর সময় তিনি অসহায় ও দুঃস্থ মানুষের পাশে ছিলেন ।

আসন্ন উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে, দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তারা হাজী মোঃ ইব্রাহিম খলিল প্রধানীয়া কে উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে  চায় ইউনিয়নবাসী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উত্তর তারাবুনিয়া ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ চালিয়ে সকলের দোয়া সমর্থন নিচ্ছেন।

হাজী মোঃ ইব্রাহিম খলিল প্রধানিয়া রাত-দিন মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। তিনি নির্বাচিত হলে চেয়ারম্যান হিসেবে নয় জনগণের সেবক হিসেবে থাকতে চান। তিনি একজন সহজ-সরল এবং সুন্দর মনের মানুষ।

হাজী মোঃ ইব্রাহিম খলিল প্রধানিয়া বলেন, আমি নির্বাচিত হলে জনগণের দ্বোর গোড়ায় সেবা পৌঁছে দেওয়ার চেষ্টা করবো। আমি সব সময় তাদের পাশে থাকবো এই প্রত্যাশা করছি।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চেয়েছেন আলহাজ্ব ইউনুস আলী মোল্লা

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের …