রামভদ্রপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে মেম্বার পদে মোঃ রুবেল মীর সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন মোঃ রুবেল মীর।

রুবেল মীর  রামভদ্রপুর ইউনিয়নের সফল দুই ট্রাম মেম্বার ছিলেন। তিনি রাজনৈতিক দিকদিয়ে রুবেল মীর রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। একটি ওয়ার্ড পরিচালনা করতে গেলে যে সমস্ত গুন থাকা দরকার তার সবকিছু রয়েছে রুবেল মীরের মাঝে। এলাকার যত সমস্যা তিনি সুষ্ঠভাবে তার সমাধান করে সকলের মন জয় করে নিয়েছেন। মানুষ তাকে মেম্বার হিসেবে না চাইলে তিনি দুই ট্রাম মেম্বার নির্বাচিত হতেন না। মানুষ তাকে চায় বলেই ৪র্থ ধাপের ২৩ ডিসেম্বরের ইউপি নির্বাচনে আবারও নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছা পোষণ করেছেন।

রুবেল মীর আজকের শরীয়তপুরকে বলেন, জনগণ চাইছে বলেই আমি নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছি। ইতোপূর্বে জনগণ আমাকে দুইবার বিপুল ভোটে বিজয়ী করে মেম্বার হিসেবে নির্বাচিত করেছেন। আমি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আবারো তাদের উৎসাহ-উদ্দিপনা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে চলছি। তারা আমাকে এবার নির্বাচিত করলে আমি আরো ভালোভাবে কাজ করার চেষ্টা করবো। আমি জণগনের পাশে ছিলাম আছি থাকবো। আগামী নির্বাচনে আমি সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

এলাকার ভালোমন্দ, এবং সাধারণ আপামর জনতার দ্বারে দ্বারে গিয়ে খোজ খবর নিচ্ছেন রুবেল মীর। নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠক এবং ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বিএমএসএফ এর ভেদরগঞ্জ উপজেলা শাখা কার্যালয় উদ্বোধন

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ শরীয়তপুরের ভেদরগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর উপজেলা শাখা কার্যালয় উদ্বোধন …