বিএনপি’র উদ্দেশ্য নির্বাচন নয়, দেশে একটি গণ্ডগোল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না–উপমন্ত্রী শামীম

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামী নির্বাচনে জনগণের রায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন। আর তিনি পঞ্চমবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে বিশ্বের ইতিহাসে এক বিরল রেকর্ড সৃষ্টি করবেন। সারা বিশ্বে দেশ ও জাতির কল্যাণে নিবেদিত হয়ে রাষ্ট্রনায়ক যাঁরা বিশ্বে নেতৃত্বেও গৌরবের অধিকারী হয়েছেন তাঁদের অন্যতম বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাঁর সুচিন্তিত পরিকল্পনা ও দূরদর্শী নেতৃত্বের কারণে জাতিসংঘ ও বিশ্বব্যাংক বাংলাদেশকে তৃতীয় বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি প্রদান করেছে। নিম্ন আয়ের বাংলাদেশ এখন পরিণত হয়েছে মধ্যম আয়ের দেশে। এদেশের জনগণ উন্নয়নে বিশ্বাসী, আর সেই উন্নয়নের কান্ডারী হয়ে সেবা করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।

১৭ নভেম্বর বুধবার বেলা সাড়ে ১১ টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক, ঘড়িষার, থিরপাড়ায় ১২ কোটি টাকা ব্যয়ে ৯০ মিটার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, এলজিইডি শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী শাহজাহান ফরাজী।

তিনি আরও বলেন, বিএনপির উদ্দেশ্য নির্বাচন নয়, দেশে একটি গণ্ডগোল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না, সেই অপচেষ্টা। বিএনপির জন্মটাই পেছনের দরজা দিয়ে এবং সে কারণেই তারা সবসময় পেছনের দরজা খোঁজে। কিন্তু বিএনপির আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই। ক্ষমতায় আসতে হলে সাংবিধানিকভাবে নির্বাচন কমিশনের মাধ্যমেই নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ওহাব বেপারী, আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, নড়িয়ার ইউএনও শেখ রাশেদুজ্জামান, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, যুবলীগের আহ্বায়ক নাসির সরদার, যুগ্ম আহবায়ক উজ্জল মীরমালত, ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লব, কলেজের আহবায়ক ইমরান খালাসী প্রমূখ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বিএমএসএফ এর ভেদরগঞ্জ উপজেলা শাখা কার্যালয় উদ্বোধন

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ শরীয়তপুরের ভেদরগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর উপজেলা শাখা কার্যালয় উদ্বোধন …