উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চেয়েছেন আলহাজ্ব ইউনুস আলী মোল্লা

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন আলহাজ্ব ইউনুস আলী মোল্লা।

১১ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় সখিপুর উত্তর তারাবুনিয়া মহিউস সুন্নাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে দাখিল -২০২১পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে অত্র মাদ্রাসার সুপার মাওলানা আনোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ইউনুস আলী মোল্লা ৪র্থ  ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

 

 

 

বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, দানবীর, রাজনীতিবিদ, শিক্ষানুরাগী ও সর্ব গুনের গুনি সাদা মনের মানুষ আলহাজ্ব ইউনুস আলী মোল্লা। তিনি ২০১১ সাল হতে ২০১৬ সাল পর্যন্ত উত্তর তারাবুনিয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে আবার সকলের অনুরোধে তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছা পোষণ করেছেন। তিনি সখিপুর থানা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক পদে রয়েছেন।

 

 

 

 

 

 

বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত এই রাজনীতিবিদ আলহাজ্ব ইউনুস আলী মোল্লা গণপজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের নির্দেশনায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। নিজস্ব অর্থায়নে একটি মাদ্রাসা, মসজিদ এবং রাস্তাঘাট সংস্কার ইত্যাদি উন্নয়ন মূলক কাজে তার ব্যাপক অবদান রয়েছে। বৈশ্বয়িক মহামারি কোভিড-১৯ তথা করোনাকালীন সময়ে অসহায় দরিদ্রদের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

এছাড়াও বিভিন্ন সময় যে কোন অসহায় ও দরিদ্র মানুষ তার কাছে গিয়ে কিছু চাইলে কেউ খালি হাতে ফিরে গেছেন বলে এমন নজির নেই। তিনি উত্তর তারাবুনিয়াবাসী সকলের মন জয় করেছেন বলে উত্তর তারাবুনিয়ার সকলের যৌথ সিদ্ধান্তে তিনি আগামী ৪র্থ ধাপের নির্বাচনে অংশ গ্রহণ করতে আগ্রহ প্রকাশ করেছেন। জনগণ চায় বলেই তিনি নির্বাচনে অংশগ্রহন করবেন।

সকলকে শুভেচ্ছা জানিয়ে আলহাজ্ব ইউনুস আলী মোল্লা আনুষ্ঠানিক বক্তব্যে বলেন,  যা কিছু হবে আল্লাহর তরফ থেকে ফয়সালা হবে, আজ এই অনুষ্ঠানে আপনারা উপস্থিত হয়েছেন এটাও আল্লাহর হুকুম। মান-ইজ্জত সম্মান দেওয়ার মালিক আল্লাহ এবং নেওয়ার মালিক আল্লাহ। রাজা বানানোর মালিক আল্লাহ, রাজা থেকে ভিক্ষুক বানানোর মালিক আল্লাহ। আল্লহ ছাড়া কিছুই হবেনা, জোর জুলুম করে কিছুই হবে না। জোর জুলুম করে ক্ষনিকের জন্য জুলুম করা যাবে চিরদিন স্থায়ী থাকতে পারবেনা যা কিছুই হোক না কেন সমস্ত আল্লাহর সিদ্ধান্ত। যাই হোক আজকে আমাদের যে অনুষ্ঠান সখিপুর উত্তর তারাবুনিয়া মহিউস সুন্নাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে দাখিল -২০২১পরীক্ষার্থীদের উদ্যোগে বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আমি ২০০৭ সাল থেকে এই প্রতিষ্ঠান পরিচালনা করে আসতেছি। আমি সকলকে ধন্যবাদ জানিয়ে বলব আগামী ৪র্থ ধাপের নির্বাচনে সকলের দোয়া সমর্থন এবং ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমি জনগণের একটি টাকাও খেতে আগ্রহী নই। শুধু সরকারি অনুদানই নয় আমি নিজস্ব অর্থায়নেও জনগণের সেবা করতে চাই। আমি জনগণের পাশে ছিলাম আছি থাকবো আজীবন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়নাল হোসেন মাঝি এবং বিভিন্ন রাজনৈতিক অঙ্গনের নেতৃবৃন্দ উক্ত মাদ্রসার অন্যান্য শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং অভিবাকবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠান শেষে পরীক্ষার্থীদের  এবং দেশবাসী সকলের জন্য দোয়া ও মুনাজাত করেন, অত্র মাদ্রাসার সুপার মাওলানা আনোয়ার হোসেন সরকার। দোয় ও মুনাজাত শেষে তবারুক বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বিএনপি’র উদ্দেশ্য নির্বাচন নয়, দেশে একটি গণ্ডগোল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না–উপমন্ত্রী শামীম

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামী নির্বাচনে জনগণের …