শরীয়তপুরে আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ

শরীয়তপুর পুলিশ লাইন্সে ০৯ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩টায় জেলা পুলিশের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা অনুর্ধ্ব ১৯) প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আক্তার হোসেন সহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ, খেলোয়ারবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাখাওয়াত হোসেন। আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা অনুর্ধ্ব ১৯) প্রতিযোগিতায় শরীয়তপুর জেলার ৭টি উপজেলার বালক ৬টি দল ও বালিকা ৬টি দল অংশগ্রহণ করে। ভেদেরগঞ্জ থানা বালক দলকে পরাজিত করে পালং থানা বালক দল চ্যাম্পিয়ান হয় এবং ডামুড্যা থানা বালিকা দলকে পরাজিত করে পালং থানা বালিকা দল চ্যাম্পিয়ান হয়। ফাইনাল ম্যাচ শেষে উভয় (বালক ও বালিকা) চ্যাম্পিয়ান ও রানার্সআপ এবং সেরা খেলোয়ারদের পুরস্কার প্রদান করা হয়।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বেস্ট অফ শেখ মিলি

টি.এম. গোলাম মোস্তফাঃ মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশের মাননীয় …