উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলহাজ্ব মোঃ ইউনুস সরকার সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুর জেলাধীন ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান, সখিপুর থানা ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক, আলহাজ্ব মোঃ ইউনুস সরকার আবারও চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন।

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা মার্কায় বিপুল ভোটে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে উত্তর তারাবুনিয়া ইউনিয়ন কে ঢেলে সাজানোর জন্য কাজ করছেন। উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মাটি ও মানুষের সেবায় আত্মনিবেদিত উত্তর তারাবুনিয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস সরকার। আসন্ন নির্বাচনে এলাকার জনগণের সমর্থনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া, সহযোগীতা ও সমর্থন চেয়েছেন।

একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি জনগণের সেবক হিসেবে তাদের হাসি-কান্না, মায়া-মমতা, সুখ-দুঃখ ও উন্নয়ন অগ্রগতির সঙ্গে সম্পৃক্ত থেকে যতটা সম্ভব জনকল্যানে কাজ করেছেন আলহাজ্বমোঃ ইউনুস সরকার । তিনি পানিসম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম এমপি’র দিক নির্দেশনায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন।

একান্ত এক সাক্ষাৎকারে আলহাজ্ব মোঃ ইউনুস সরকার আজকের শরীয়তপুর কে বলেন, আমি জনগণের কল্যানে কাজ করতে চাই বলে আবারও নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ইচ্ছা পোষন করছি। ইতোপূর্বেও বাংলাদেশ আওয়ামীলীগ আমায় মনোনিত করেছিল এবং জনগণ আমাকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করেছেন। আমি আশা করি দল আমাকে এবারও সমর্থন করবে।

আবারও নির্বাচিত হলে উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মাটি ও মানুষের কল্যান সাধনে তিনি নিঃস্বার্থ ভাবে কাজ করতে আগ্রহী। আলহাজ্ব মোঃ ইউনুস সরকার তার অসমাপ্ত কাজ বাস্তবায়নের লক্ষে জনগণের সহযোগীতা ও ভোট প্রদানের আহ্বান জানিয়ে বলেছেন, তিনি পুনরায় নির্বাচিত হলে উত্তর তারাবুনিয়া ইউনিয়নের সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে মিলে মিশে সকলের মতামত নিয়ে উত্তর তারাবুনিয়া ইউনিয়ন কে একটি উন্নত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন।

তিনি উত্তর তারাবুনিয়া ইউনিয়ন সকল গ্রামীন অবকাঠামো নির্মান ও উন্নয়ন অগ্রগতি করে জনগণের কাছে সেবা পৌঁছে দিতে প্রতিশ্রুতিশীল। তাকে সহযোগীতা, সমর্থন ও ভোট প্রদান করে পুনরায় নির্বাচিত করলে তিনি সেবক হয়ে সকল প্রকার স্বার্থের উর্দ্ধে উঠে কাজ করবেন বলে জানান।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

নারায়নপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মোঃ খলিলুর রহমান

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মেম্বার পদে …