আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাটি ও মানুষের নেতা, তরুন শিল্পপতি মোঃ আসাদুজ্জামান (রিপন) গোসাইরহাট ইউনিয়নের চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রার্থী

আজকের শরীয়তপুর প্রতিবেদক:
শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার মাটি ও মানুষের নেতা, তরুন শিল্পপতি, শিক্ষানুরাগী, বিশিষ্ট সমাজ সেবক, একজন আদর্শ রাজনীতিবিদ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও গোসাইরহাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ মোজাফফর হোসেন সরদারের সুযোগ্য সন্তান মোঃ আসাদুজ্জামান (রিপন) আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ উপলক্ষে সকলের নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন।

 

 

এরই ধারাবাহিকতায় হঠাৎ করে মোঃ আসাদুজ্জামান (রিপন) এর ঢাকা থেকে নিজ ইউনিয়নে আগমন উপলক্ষে ২৮ অক্টোবর বৃহস্পতিবার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন দিয়ে এগিয়ে আনতে যান এবং সারা পথে মটর সাইকেল শো-ডাউন করেন। এরপর সন্ধ্যা ৭ টায় স্থানীয় সাঁইক্ষার বাজার মাঠ প্রাঙ্গনে গণসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং সভা শেষে মিষ্টি বিতরণ করা হয়।

 

 

 

 

তার পিতা বার্ধক্যজনিত অসুস্থতার কারণে নির্বাচনে অংশগ্রহণ করতে না পারায় গোসাইরহাট ইউনিয়নের সকলের ব্যাপক সমর্থন নিয়ে মোঃ আসাদুজ্জামান (রিপন) চেয়ারম্যান পদ প্রার্থী।

 

 

 

 

 

 

চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি শুভাকাঙ্খী ও সকল শ্রেণি পেশার লোকজন নিয়ে এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোক এবং শো-ডাউন চালিয়ে যাচ্ছেন।

একজন আদর্শ রাজনৈতিক নেতার মাঝে যতগুলো গুন থাকা দরকার সকল গুনই রয়েছে মোঃ আসাদুজ্জামান (রিপন) এর মাঝে। বৈশ^য়িক মহামারি করোনা কালীন সময়ে তার সাধ্যমত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে তিনি ত্রাণ সহায়তা প্রদান করেছেন। এছাড়াও বিভিন্ন সময়ে সাধারণ মানুষ তার কাছে গেলে কেউ কোনদিন খালি হাতে ফেরেননি।

 

 

 

 

 

তিনি সবার সাথেই বন্ধুসুলভ আচরণ, মিষ্টিভাষী, সাদামাটা জীবন যাপন এবং সৎ ও সুন্দর মনের অধিকারী। একজন জনদরদী সমাজকর্মী হিসেবে মোঃ আসাদুজ্জামান (রিপন) সকল প্রকার লোভ লালসা ত্যাগ করে, আমিত্বকে পরিহার করে প্রকৃত সমাজ সেবক হিসেবে গোসাইরহাট ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

ছোটদের স্নেহ, বড়দের শ্রদ্ধা, সমবয়সীদের ভালোবাসা দিয়ে তিনি পথ চলবেন এমনটাই বলেছেন। তার বাবা মোঃ মোজাফফর হোসেন সরদার গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এবং বর্তমান চেয়ারম্যান। মোঃ মোজাফফর হোসেন সরদার চেয়ারম্যান থাকা কালে তার সাধ্যমত সকল সাধারণ লোকজনকে সহযোগীতা এবং গোসাইরহাট ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক পানি সম্পদ মন্ত্রী, জাতীয় নেতা প্রায়াত আলহাজ্ব আব্দুর রাজ্জাকের আদর্শে অনুপ্রাণিত মোঃ আসাদুজ্জামান (রিপন) জাতির জনকের কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আধুনিক উন্নত বাংলাদেশ বির্নিমাণে জাতীয় নেতা, প্রায়াত আব্দুর রাজ্জাকের সু যোগ্য সন্তান, ইয়াং বাংলাদেশের অন্যতম প্রবক্তা জননেতা আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির দিক নির্দেশনা, উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখার কাজে আত্ম নিবেদিত।

আজকের শরীয়তপুর এর সঙ্গে একান্ত এক সাক্ষাৎকারে তিনি বলেন, সকলের দোয়া ও সমর্থন নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সকলকে সঙ্গে নিয়ে জননেতা নাহিম রাজ্জাক এমপির নেতৃত্বে গোসাইরহাট ইউনিয়নকে শরীয়তপুর জেলার মধ্যে রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরে গোসাইরহাট উপজেলার নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দের শপথ গ্রহণ

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ ০৩ জানুয়ারি সোমবার শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে, শরীয়তপুরে গোসাইরহাট উপজেলার নবনির্বাচিত …