কোদালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে এস.এম.মিজানুর রহমান

মোঃ রায়েজুল আলমঃ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বারবার নির্বাচিত চেয়ারম্যান গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক, এস এম মিজানুর রহমান জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ তার জন্য মাঠে কাজ করছেন।

সরেজমিন ঘুরে জানাগেছে, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক, এস এম মিজানুর রহমান একজন জনপ্রিয় মূখ। তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন। করোনা ও দূর্যোগকালীন সময়ে তিনি এলাকায় প্রচুর দান,অনুদান সহ স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন। ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত । এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এস এম মিজানুর রহমান ।

এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী এস,এম,মিজানুর রহমান কোদালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন দলীয় প্রতীক বিহীন করে দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপিকে ধন্যবাদ জানান ।
তিনি আরো বলেন ,আমি ১০ বছর ধরে চেয়ারম্যান হিসেবে এ ইউনিয়নের জনগণের সেবা করে আসছি,আবার ও নির্বাচিত হতে পারলে এ ইউনিয়নকে সন্ত্রাস, মাদক মুক্ত, আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করবো। আমার কর্মকান্ড বিবেচনা করে জনগণ ভোট দিলে আমি বিপুল ভোটে জয় লাভ করবো ইনশা আল্লাহ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

কোদালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে এস এম মিজানুর রহমান বিপুল ভোটে বিজয়ী

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে এস এম মিজানুর রহমান বিপুল ভোটে …