নারায়নপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদে খলিলুর রহমান দোয়া প্রার্থী

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। শরীয়তপুর জেলাধীন ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান খলিলুর রহমান। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে তিনি নির্বাচিত হয়েছেন। ানর্বাচিত হয়ে ৭নং ওয়ার্ডকে ঢেলে সাজানোর কাজে মনোনিবেশ করেন। ৭ নং ওয়ার্ডের মাটি ও মানুষের সেবায় আত্মনিবেদিত মেম্বার খলিলুর রহমান আসন্ন নির্বাচনে এলাকার জনগণের সমর্থনে মেম্বার প্রার্থী হিসেবে সকলের দোয়া, সহযোগীতা ও সমর্থন প্রার্থী।

একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি জনগণের সেবক হিসেবে তাদের হাসি-কান্না, মায়া-মমতা, সুখ-দুঃখ ও উন্নয়ন অগ্রগতির সঙ্গে সম্পৃক্ত থেকে যতটা সম্ভব জনকল্যানে কাজ করেছেন খলিলুর রহমান। কাজের মধ্যে সফলতা-ব্যর্থতা থাকে। পৃথিবীতে কেউ শতভাগ সফল নয়। সে হিসেবে তার সমস্যার সাথে ব্যর্থতাও রয়েছে। সফলতার শতভাগ ৭ নং ওয়ার্ডের জনগণকে উৎসর্গ করে ব্যর্থতার দায়ভার নিজের কাদে তুলে নিয়েছেন। ব্যর্থতার জন্য এলাকাবাসীর নিকট ক্ষমা প্রার্থনা করে আসন্ন ইউপি নির্বাচনে তাকে সমর্থন প্রদান করে ভোট প্রদানের মাধ্যমে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন খলিলুর রহমান।

পুনরায় নির্বাচিত হলে অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ৭ নং ওয়ার্ডের মাটি ও মানুষের কল্যান সাধনে তিনি নিঃস্বার্থ ভাবে কাজ করার জন্য প্রতিশ্রুতিশীল। খলিলুর রহমান তার অসমাপ্ত কাজ বাস্তবায়নের লক্ষে জনগণের সহযোগীতা ও ভোট প্রদানের আহ্বান জানিয়ে বলেছেন, তিনি পুনরায় নির্বাচিত হলে ৭ নং ওয়ার্ডের সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে মিলে মিশে সকলের মতামত নিয়ে ৭ নং ওয়ার্ড কে একটি উন্নত এলাকা হিসেবে গড়ে তুলবেন। ৭ নং ওয়ার্ড থেকে সকল অনিয়ম, দুর্নীতি, অন্যায়-অবিচার, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজি নির্মূল করে একটি শান্তি প্রিয় এলাকা হিসেবে গড়ে তুলবেন।

তিনি ৭ নং ওয়ার্ডে সকল গ্রামীন অবকাঠামো নির্মান করে জনগণের দ্বোরগোড়ায় সেবা পৌঁছে দিতে অঙ্গীকারবদ্ধ। তাকে সহযোগীতা, সমর্থন ও ভোট প্রদান করে পুনরায় নির্বাচিত করলে তিনি সেবক হয়ে সকল প্রকার স্বার্থের উর্দ্ধে উঠে কাজ করবেন বলে জানান।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ভেদরগঞ্জের মাটি ও মানুষের নেতা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবীর এলকার সার্বিক উন্নয়নে বদ্ধপরিকর

ইরিনা ইসলাম শিলা: ভেদরগঞ্জের মাটি ও মানুষের নেতা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবীর এলাকার সার্বিক …

কপি না করার জন্য ধন্যবাদ।