তুহিন তালুকদারের স্ত্রী ঝর্ণা নারায়নপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনের মেম্বার পদে সকলের দোয়া ও সমর্থন প্রার্থী

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়নপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মেম্বার পদে তুহিন তালুকদারের স্ত্রী ঝর্ণা সকলের দোয়া ও সমর্থন প্রার্থী।

তিনি দীর্ঘদিন যাবৎ জনসেবার সাথে সম্পৃক্ত থেকে মানুষের ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন। মাটিও মানুষের প্রতি তার রয়েছে পরম শ্রদ্ধা। তিনি একজন সৎ ও যোগ্য নেত্রী হিসেবে নিজের কর্ম ক্ষমতা দিয়ে এলাকার সকল শেণি পেশার মানুষের আস্থা ভাজন হিসেবে সু প্রতিষ্ঠিত।

সকলের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোটে নির্বাচিত হলে নিঃস্বার্থ ভাবে মানুষের সেবা ও এলাকার সার্বিক উন্নয়নে ভূমিকা পালন করবেন। বিশেষ করে নারী অধিকার বাস্তবায়ন, শিশু অধিকার বাস্তবায়ন, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট নির্মানের মাধ্যমে পল্লী অবকাঠামো উন্নয়ন, আত্মকর্মসংস্থান, সন্ত্রাস ও মাদক বিরোধী কার্যক্রম বাস্তবায়ন করবেন।

সকল প্রকার লোভ-লালসা হিংসা বিদ্বেস আমিত্ব বর্জন করে সকলের প্রতি সম্মান, শ্রদ্ধা ভালোবাসা স্নেহ প্রদর্শন করেতে তিনি আগ্রহী। সকল শ্রেণি পেশার মানুষের সমর্থন পেলে তিনি নির্বাচিত হতে আশাবাদী। নির্বাচিত হলে তিনি সকলের সাথে মিলে মিশে কাজ করতে তিনি অঙ্গীকারবদ্ধ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বিএমএসএফ এর ভেদরগঞ্জ উপজেলা শাখা কার্যালয় উদ্বোধন

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ শরীয়তপুরের ভেদরগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর উপজেলা শাখা কার্যালয় উদ্বোধন …