শরীয়তপুরে শেখ রাসেল দিবস উদযাপন

রায়েজুল আলমঃ

১৮ অক্টোবর শেখ রাসেল এঁর জন্মদিন এবং শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন পুলিশ সুপার । সোমবার (১৮ অক্টোবর ) সকাল ৭ঘটিকার সময় শেখ রাসেল এঁর জন্মদিন এবং শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেলেন পুলিশ সুপার, এস. এম.আশরাফুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর এর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস. এম. মিজানুর রহমান, পালং মডেল থানার অফিসার ইনচার্জ, মোঃ আক্তার হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ এ সময় পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

যথাযোগ্য মর্যাদায় সশস্ত্র বাহিনী দিবস পালিত

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ ২১ নভেম্বর সশস্ত্র বাহিনী দিবস। সশস্ত্র বাহিনী দিবসে ২১ নভেম্বর রবিবার রাষ্ট্রপতি …