শরীয়তপুরের গোসাইরহাটে কয়েকটি উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করলেন নাহিম রাজ্জাক এমপি

গোসাইরহাট প্রতিনিধি:

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়নে কয়েকটি উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেছেন শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।

জাতীয় বীর আলহাজ্ব আবদুর রাজ্জাক সড়ক, আবুল ৯৫ নং বাসার মুন্সি সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুচুরি পাতার চর রোকেয়া সাহাবউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুলচরি পাতার চর ব্রীজ, এবং পাচকাঠি ব্রীজের শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাজাহান সিকদার,গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সৈয়দ নাসির উদ্দিন, দপ্তর সম্পাদক ও সহ দপ্তর সম্পাদক, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক আওয়াল সরদার, কোদালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম মিজানুর রহমান, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন দুলাল, চৌধুরী গোলাম রাব্বানী শাকিল,কুচাই পট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম নাসির উদ্দিন স্বপন। গোসাইরহাট উপজেলা নির্বাহী প্রকৌশলী ও কাজের ঠিকাদার ও (CIP) মোঃ মাসুদ আলম, গোসাইরহাট উপজেলা যুবলীগের সভাপতি নুরুজ্জামান মৃধা ও সাধারণ সম্পাদক এমদাদ হোসেন বাবলু মৃধা। গোসাইরহাট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কোতোয়াল মোঃ টিপু সুলতান ও সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান খান।গোসাইরহাট উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ইউসুফ ঢালী।গোসাইরহাট উপজেলা ছাত্রলীগ পৌরসভা ছাত্রলীগ।গোসাইরহাট পৌরসভা আওয়ামীলীগ এর সভাপতি মতিউর রহমান মিন্টু বেপারী,সাধারণ সম্পাদক আল আমিন সিকদার। পৌরসভা যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। মোঃ উজ্জ্বল মাতুব্বর, জাহিদুল ইসলাম উপল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা। কুচাই পট্টি ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। সাধারণ সম্পাদক বি এম আবুবকর। সরকারি শামসুর রহমান কলেজ শাখার সভাপতি রাজু বেপারী ও সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

আন্তর্জাতিক মানসম্পন্ন ভ্যাকসিন ইনস্টিটিটিউট প্রতিষ্ঠা করার পরিকল্পনা রয়েছে–প্রধানমন্ত্রী

আজকের শরীয়তপুর ডেস্কঃ সরকারের দেশে একটি আন্তর্জাতিক মানসম্পন্ন ভ্যাকসিন ইনস্টিটিটিউট প্রতিষ্ঠা করার পরিকল্পনা রয়েছে বলে …