শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীর পাড়ে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালিত

রায়েজুল আলমঃ
শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় মুলফৎগঞ্জে পদ্মা নদীর পাড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে। এ জন্মদিন উপলক্ষে দোয়া, পবিত্র কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।
উক্ত জন্মদিনের দোয়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রখ্যাত আলেম ওলামা দ্বারা বিশেষ দোয়া ও মুনাজাতের মাধ্যমে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।
অনুষ্ঠানে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী  এ কে এম এনামুল হক শামীম এর সভাপতিত্বে  ভার্চুয়ালি যুক্ত হয়ে  প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,  শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক, শরীযতপুর জেলা প্রশাসক পারভেজ হাসান, শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীযতপুর পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা ও পন্ডিতসার চিশতি নগর দরবার শরীফের শাহজাদা প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালীন হোসাইনী চিশতি,  প্রমুখ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

“জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে শরীয়তপুরের ডামুড্যায় জন্মনিবন্ধন উৎসব পালিত

আজকের শরীয়তপুর প্রতিবেদক: “জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে …

কপি না করার জন্য ধন্যবাদ।