শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী

আজকের শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী ও  এ হামলায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করা হয়েছে।

২০ সেপ্টেম্বর সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজ তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসা ছিলেন তখন শরীয়কপুর সদরের সন্ত্রাসী বাহিনী উত্তর পালং গ্রামের আবুল কাশেম মাদবরের পুত্র নাজমুল মাদবর ও নাঈম মাদবরের নের্তৃত্বে ২০/২৫ জন লোক এসে নাজনীন নাহার শ্যামলী নামে এক নারীকে রড, লাঠি দিয়ে মারধর করছিল। আত্মরক্ষা করতে সাংবাদিক পারভেজের ব্যবসা প্রতিষ্ঠান রড-সিমেন্টের দোকানে ঢুকে পরে ওই নারী। এসময় দোকানের ভিতরে থেকে ভিডিও চিত্রধারন করেন এবং সন্ত্রাসীদেরকে তার দোকান থেকে বের হতে বলে পারভেজ। ভিডিও চিত্রধারন করায় সংবাদিক পারভেজের উপরে মারমূখী হয়ে সন্ত্রাসীরা ভিডিও করছস কেন বলে পারভেজকে কিল-ঘুষি মারে ও রড দিয়ে পিটিয়ে আহত করে। আহত পারভেজ বর্তমানে ১০০ শয্যা বিশিষ্ট শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই হামলার প্রতিবাদে ২২ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে শরীয়তপুরের প্রিন্ট, ইলেক্ট্রনিক এবং অনলাইন মিডিয়ার বিভিন্ন সাংবাদিকগণ এ অবস্থান কর্মসূচী পালন করেন।

এ সময় শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি,  দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি ও শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে বলেন,  এটিন বাংলা, এটিএন নিউজ এবং বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি ও শরীয়তপুর ইলেক্ট্রনিক্স জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজের উপর এ বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি।

 

 

 

 

 

এছাড়ও শরীয়তপুর ইলেক্ট্রনিক্স জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও বাংলাভিষন এবং ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি শহিদুজ্জামান খান বলেন, ঘটনার তিনদিন পার হয়ে গেলেও এখনো পর্যন্ত পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছেনা। তাই বাধ্য হয়ে আমরা সাংবাদিকরা এ অবস্থান কর্মসূচী পালন করছি। যতক্ষন পর্যন্ত অপরাধীদের গ্রেফতার করা না হবে ততক্ষন পর্যন্ত আমরা এ অবস্থান কর্মসূচী চালিয়ে যাবো।

সাংবাদিকদের অবস্থান কর্মসূচীর পরিপ্রেক্ষিতে শরীয়তপুর পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান আশ্বস্ত করে বলেন, আমরা দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করবো।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে মাইজভাণ্ডার দরবার শরীফের মহাসমাবেশ ও র‌্যালী

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে মাইজভাণ্ডার দরবার শরীফের বর্তমান ইমাম হযরত শাহ্সূফী সাইয়্যিদ সাইফুদ্দীন …