শরীয়তপুরের গোসাইরহাটে ১০ কোটি ৪০ হাজার মিটার কারেন্ট মশারী জাল জব্দ

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার দাশের জঙ্গল বাজারের একটি দোকানে অভিযান চালিয়ে ১০ কোটি ৪০ হাজার মিটার কারেন্ট- মশারী জাল ও জব্দ করা হয়েছে। পরে এসব জাল স্থানীয় ম্যাজিস্ট্রেট, মৎস্য কর্মকর্তা, পুলিশ ও কোস্টগার্ড উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়।

১২ সেপ্টেম্বর রবিবার দাশেরজঙ্গল বাজারের মো. মোকলেছ চৌকিদারের দোকানে অভিযান চালায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাস গুপ্ত।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য অফিসের ফিন্ড এসিট্যান্ড (রাজস্ব) মোঃ নুরুজ্জামান, গোসাইরহাট থানার এসআই মনিরুজ্জামান মনিরসহ পুলিশ ও কোস্টগার্ডের একটি দল উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাস গুপ্ত সাপ্তাহিক আজকের শরীয়তপুরকে বলেন, হিজলা মুলাদীর কোস্টগার্ড উপজেলার দাসেরজঙ্গল বাজারের মোকলেছ চৌকিদারের দোকানে অভিযান পরিচালনা করা হয়। এসময় দুটি দোকান থেকে ১০কোটি ৪০ হাজার মিটার কারেন্ট ও মশারী জাল জব্দ করা হয়।্হনংঢ়; যার আনুমানিক মূল্য ১৫কোটি ১০লাখ টাকা। পরে উপজেলা চত্তরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জালগুলো উপজেলা মৎস্য কর্মকর্তা ও পুলিশ ও কোস্টগার্ড উপস্থিতে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

৫৭৯ দিন পর ফুলেল শুভেচ্ছায় শিক্ষার্থীদের বরণ করে নিলো জেড.এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাহাদাত হোসেন হিরু: লাল গোলাপ এবং মিষ্টিমুখের মাধ্যমে নবীন শিক্ষার্থীসহ শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে জেড.এইচ. …