শরীয়তপুরের নড়িয়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ কর্মীকে হত্যা ইউপি চেয়ারম্যান সহ ৪ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

ক্রাইম রিপোর্টার:
শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ দলের কর্মীকে হত্যার অভিযোগে রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির গাজীসহ ৪ জনকে গ্রেফতার করেছে শরীয়তপুর জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন মোঃ জাকির হোসেন গাজী, ইউপি সদস্য জয়নাল মাদবর, শহীদুল ইসলাম মীরবহর ও সাজ্জাদ সরদার। ৮ সেপ্টেম্বর বুধবার ঢাকা এবং শরীয়তপুর নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

শরীয়তপুর গোয়েন্দা পুলিশের সূত্রে জানা যায়, শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন গাজী প্রতিপক্ষকে ফাঁসাতে, নিজ দলের কর্মী মালতকান্দি গ্রামের মৃত দলিল উদ্দিন মীর বহরের ছেলে আলমগীর হোসেন মীর বহর(৩২) কে ধরে নিয়ে হত্যা করেছে। এ ঘটনায় নিহতের বড় ভাই জাহাঙ্গীর মীর বহর প্রতিপক্ষের ৫৪ জনকে বিবাদী করে একটি হত্যা মামলা দায়ের করেছিলেন।

সঠিক তদন্তের স্বার্থে শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান মামলাটি জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করেন। জেলা গোয়েন্দা পুলিশ মামলাটি হাতে নিয়ে আধুনিক প্রযুক্তির ব্যবহার করে ঢাকায় অভিযান চালিয়ে যাত্রাবাড়ীর মাতুয়াল থেকে রাজনগর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জাকির হোসেন গাজী ও ইউপি’ সদস্য জয়নাল মাদবরকে রায়েরবাগ থেকে গ্রেফতার করে। হত্যার সাথে জড়িত সন্দেহে রাজনগর এলাকা থেকে শহীদুল ইসলাম মীর বহর ও সাজ্জাদ সরদারকে গ্রেফতার করা হয়। আটকৃতদের মধ্যে শহীদুল ইসলাম মীর বহর, সাজ্জাদ সরদারকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ জানান, জিজ্ঞসাবাদে আটকৃত আসামীরা হত্যার কথা স্বীকার করেছে।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

আজ শেখ রাসেলের জন্ম দিন

আজকের শরীয়তপুর ডেস্কঃ ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’- এই প্রতিপাদ্য নিয়ে আজ ১৮ অক্টোবর …