আধুনিক শরীয়তপুর গঠনে আত্ম-নিবেদিত অ্যাডভোকেট নাভানা আক্তার

টি.এম. গোলাম মোস্তফা:

শরীয়তপুর জেলার মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য শরীয়তপুরের কৃতি সন্তান ও জনপ্রিয়নেত্রী অ্যাডভোকেট নাভানা আক্তার আধুনিক শরীয়তপুর গঠনে আত্মপ্রত্যয়ী।

শরীয়তপুরের মাটি ও মানুষের কল্যাণে তিনি দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সময়ে এমপি না হয়েও উন্নয়ন ও অগ্রগতি থেকে পিছিয়ে নেই অ্যাডভোকেট নাভানা। যারা দেশকে, দেশের মাটিকে ও দেশের মানুষকে হৃদয় দিয়ে ভালোবাসে তারা সব সময় দেশ, মাটি ও মানুষের পাশে থাকতেই পছন্দ করেন। অ্যাডভোকেট নাভানা সে পথেরই যাত্রী। তার অস্থিমজ্জায় রয়েছে উন্নয়নের মানচিত্র। এমপি থাকা কালীন সময়ে তিনি সাধ্যমত মাটি ও মানুষের উন্নয়ন ও অগ্রগতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। এখনো আছেন এবং আগামী দিনেও থাকবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাসী অ্যাডভোকেট নাভানা আক্তার। শরীয়তপুর জেলাকে আধুনিকভাবে গড়ে তুলতে, শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান, শিল্পায়ন, কৃষি অবকাঠামো সকল ক্ষেত্রে ব্যাপক টেকসই উন্নয়নে প্রতিশ্রুতিলীল থেকে সাধ্যমত কাজ করে যাচ্ছেন। জীবন যৌবনের সুন্দরতম দিনগুলো তিনি জনসেবা ও দেশের সেবা করতে দৃঢ় প্রত্যয়ী।

তিনি তাকে সার্বিক সাহায্য ও সহযোগীতা প্রদানের জন্য শরীয়তপুরের সকল মানুষের কাছে আহবান করেছেন। সকলের সুখে দুখে তার সহযোগীতার কোমল হস্ত সর্বযুগে, সব সময়ে উদার থাকবে।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী

আজকের শরীয়তপুর ডেস্কঃ শরীয়তপুরে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে …