ভেদরগঞ্জ উপজেলার চয়ভয়রা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ

আজকের শরীয়তপুর প্রতিবেদক:
ভেদরগঞ্জ উপজেলার ডি.এম খালি ইউনিয়নের চরভয়রা উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষক মো: জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতি উত্থাপিত হয়েছে।

বিদ্যালয়ে ২০২১ শিক্ষা বর্ষের এসএসসি পরীক্ষার্থীরা জানান, বিদ্যালয় কর্তৃপক্ষ উপবৃত্তিধারী শিক্ষার্থীদের নিকট থেকে রশিদ বিহীন মাসিক টিউশন ফি আদায় করেছেন। ২০২০ সালের শিক্ষা পরিপত্র বেতন ব্যতিত অন্য কোন টাকা আদায়ের নির্দেশ না থাকার পরও বিদ্যুৎ বিল, পয়ঃনিষ্কাশন বিল, আইসিটি ক্লাসের জন্য অতিরিক্ত ফি আদায় করে নিয়েছেন। এ সব বিলের বিপরীতে ছাত্র-ছাত্রীদের কোন রশিদ প্রদান করা হয়নি।

বিদ্যালয় কর্তৃপক্ষের এহেন গর্হীত কাজে করোনাকালীন সময়ে সংকটাপন্ন অর্থনৈতিক অবস্থায় ছাত্র-ছাত্রীগণ সহ এলাকার লোকজন চরম ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন।

ইতো মধ্যে বিষয়টি সম্পর্কে বিদ্যালয়ের কয়েজন ছাত্র-ছাত্রী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির বরাবরে অভিযোগ করেছেন। উক্ত অভিযোগের অনুলিপি ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভেদরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিয়ে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীগণ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অনতিবিলম্বে সুষ্ঠু তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছে। এছাড়া বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীগণ লিখিত ভাবে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিকে জানিয়েছেন।

বিষয়টি নিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহাঙ্গীর আলমের কাছ থেকে কিছু জানতে চাওয়া হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে মাইজভাণ্ডার দরবার শরীফের মহাসমাবেশ ও র‌্যালী

আজকের শরীয়তপুর প্রতিবেদকঃ ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে মাইজভাণ্ডার দরবার শরীফের বর্তমান ইমাম হযরত শাহ্সূফী সাইয়্যিদ সাইফুদ্দীন …