শরীয়তপুরে সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মোঃ নাসির খান:

দৈনিক প্রথম আলো পত্রিকার সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শরীয়তপুর প্রেসক্লাব এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার  উদ্যোগে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে সকাল সাড়ে ১০ টায় ঘন্টা ব্যাপী মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

 

 

মানববন্ধনে জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, সুধীজন, মানবাধিকার কর্মী সহ সকল শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তৃতা করেন, জেলা প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে।

এসময় তিনি বলেন, বর্তমান সরকার সাংবাদিক বান্ধব। সাংবাদিকদের স্বার্থ সুরক্ষার জন্য সরকার সব ধরণের ব্যবস্থা গ্রহণ করেছেন। সরকারের সাথে সাংবাদিকদের কোন বিরোধ নেই। কতিপয় দুর্নীতিবাজ আমলা সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য সাংবাদিকদের সরকারের মুখোমুখি করে স্বার্থ হাসিলের অপচেষ্টা চালাচ্ছে। প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম এ অপচেষ্টার শিকার। পেশাগত দায়িত্ব পালন কালে তাকে অবৈধ ভাবে ৫ ঘন্টা আটকে রেখে হেনস্তা ও শারীরিক নির্যাতন করা হয়েছে এবং তার বিরুদ্ধে ৯৮ বছরের পুরনো বৃট্রিশ সরকারের প্রণীত অফিস সিক্রেট আইনে মিথ্যা মামলা করা হয়েছে।তিনি অনতিবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি করে তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ভেদরগঞ্জে ত্রাণ মন্ত্রণালয়ের আর্থিক সহায়তা দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী(এসওডি)-২০১৯ অবহিতকরণ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

নাসির খান: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আর্থিক সহায়তা দুর্যোগ বিষয়ক স্থায়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *