‘সাপ্তাহিক’ আজকের শরীয়তপুর পত্রিকার পক্ষ থেকে জেলা প্রশাসক মো: পারভেজ হাসান’কে শুভেচ্ছা সম্মাননা প্রদান

ইরিনা ইসলাম শিলা:
সময়ের আলোচিত, বহুল প্রচারিত জাতীয় ‘সাপ্তাহিক’ আজকের শরীয়তপুর পত্রিকার পক্ষ থেকে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ৪ মে মঙ্গলবার শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান’কে শুভেচ্ছা সম্মাননা ক্রেস্ট ২০২১ প্রদান করা হয়েছে।
করোনা কালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ৪ মে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে ‘সাপ্তাহিক’ আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি,  স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ, ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামীলীগের সদস্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিবারের সুযোগ্য সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মামাতো বোন, মানবিক নেত্রী আমাদের সকলের প্রিয় শেখ মিলির পক্ষ থেকে এ শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট জেলা প্রশাসক মো: পারভেজ হাসানের হাতে তুলে দেন ‘সাপ্তাহিক’ আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক টি.এম. গোলাম মোস্তফা।
এসময় মুঠোফোনে যুক্ত হয়ে শেখ মিলি জেলা প্রশাসক মো: পারভেজ হাসান এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক টি.এম. গোলাম মোস্তফার সাথে শুভেচ্ছা বিনিময় করেন ।

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

জমি দলিল হওয়ার সর্বোচ্চ ৮ দিনের মধ্যেই নামজারি: মন্ত্রিসভায় অনুমোদন

স্টাফ রিপোর্টার: জমি দলিল হওয়ার সর্বোচ্চ আট দিনের মধ্যে নামজারি করার মাধ্যমে জনগণের হয়রানি লাঘবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *