বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন

মো: নাসির খান:

৩০ এপ্রিল শুক্রবার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

জেলার নতুন কমিটির সভাপতি  দেশ বার্তার জেলা প্রতিনিধি ও দেশ২৪ডটকমের সম্পাদক ফারুক আহমেদ মোল্যা ও সাধারণ সম্পাদক বাংলা নিউজ ও সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি বেলাল হোসেন, সহ সভাপতি দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার, জাতীয় সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার, স্টাফ রিপোর্টার এবং সিএনএস নিউজ ২৪ ডট কম এর বিশেষ প্রতিনিধি মো: নাসির খান এবং যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সিনিয়র  স্টাফ রিপোর্টার আনিসুর রহমান।

 

 

 

৩০ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় শরীয়তপুর জেলা শহরের ভোজনবাড়ি রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখা আয়োজিত বিএমএসএফ’র শরীয়তপুর জেলা শাখার আহবায়ক আনিছুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট । সভার সর্বসম্মতিক্রমে এই জেলার নতুন কমিটি ঘোষণা করেন তিনি।

 

 

 

 

এসময় কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট বলেছেন সকল সাংবাদিক ভাই ভাই, সাংবাদিকদের মধ্যে কোন বিরোধ নাই। আমরা একে অন্যের প্রতি সম্মান বজায় রেখে কাজ করে যাবো। কাউকে ছোট করে দেখা যাবেনা। আমরা নিজেরা যদি নিজেদের সম্মান বা মূল্যায়ন করতে না পারি তাহলে সাধারণ মানুষ আমাদের কিভাবে মূল্যায়ন করবে? সাংবাদিকদের দাবী আদায় করতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ ছাড়া বিকল্প কোন পথ নাই। জাতীয় গণমাধ্যম সপ্তাহ ২০২১ উদযাপন করতে সকলের নিকট আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

জমি দলিল হওয়ার সর্বোচ্চ ৮ দিনের মধ্যেই নামজারি: মন্ত্রিসভায় অনুমোদন

স্টাফ রিপোর্টার: জমি দলিল হওয়ার সর্বোচ্চ আট দিনের মধ্যে নামজারি করার মাধ্যমে জনগণের হয়রানি লাঘবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *