আমাদের সকলের প্রিয় শেখ মিলির ২৬ তম বিবাহ বার্ষিকী আজ

ইরিনা ইসলাম শিলা:

দেখতে দেখতে বিয়ের পর একসঙ্গে ২৬ টি বছর কাটিয়ে ফেললেন আমাদের সকলের প্রিয় মানবিক নেত্রী, আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য , বাংলাদেশ আওয়ামীলীগ,  ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগ সভাপতি ,  ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামীলীগ সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিবারের সুযোগ্য কন্যা শেখ মিলি এবং শেখ সাইদুল ইসলাম  

১৯৯৫ সালের ২৯ এপ্রিল শনিবার তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন । শেখ মিলি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামাতো বোন এবং শেখ সাইদুল ইসলাম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খালাতো ভাই ।

শেখ মিলি সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন যোগাযোগের মাধ্যমে তাদের দুজনের  এবং তাদের একমাত্র সন্তান শেখ তানজিদ ইসলাম রিশাদের জন্য দোয়া চেয়েছেন ।

 

 

শেখ মিলি বলেন, আজ ২৯ শে এপ্রিল । ১৯৯৫ সালের এই দিনে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলাম । আজ আমাদের  ” ২৬ তম ” বিবাহ বার্ষিকী । আলহামদুলিল্লাহ । আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন , যেন জীবনের শেষ দিন পর্যন্ত দুজনে এভাবেই থাকতে পারি ইনশাআল্লাহ ।

কোন অনুষ্ঠান করা হবে কিনা জানতে চাইলে শেখ মিলি বলেন, করোনা মহামারীর মধ্যে আমরা কোন অনুষ্ঠান করবো না । প্রতিদিন কতো মানুষ অসুস্থ হচ্ছে , কতো মানুষ মারা যাচ্ছে তাই অনুষ্ঠান করবো না । এমনকি কেক ও কাটবো না কারণ আমরা ও করোনা আক্রান্ত হয়ে উপলব্ধি করেছি মানুষ কতো কষ্ট পাচ্ছে । আমরা শুধু মানুষের দোয়া চাই । তাদের ভালোবাসা চাই । যারা অসুস্থ তাদের সুস্থতা কামনা করছি এবং এই মহামারীর কবল থেকে আল্লাহর কাছে সকল কে হেফাজত করার জন্য দোয়া করছি ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

এশিয়ার শীর্ষ ১০০ জন বিজ্ঞানীর তালিকায় বাংলাদেশী তিন নারী

আজকের শরীয়তপুর প্রতিবেদক: গবেষণায় গুরুত্বপূর্ণ অবদান রাখা এশিয়ার শীর্ষ ১০০ জন বিজ্ঞানীর তালিকায় স্থান পেয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *