উপমন্ত্রী শামীমের দাদীর ২৭ তম মৃত্যুবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার:
পানি সম্পদ উপমন্ত্রী  একেএম এনামুল হক শামীম এমপি’র দাদী মরহুমা আমেনা রওশন এর ২৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে । এ উপলক্ষে ২০ এপ্রিল মঙ্গলবার বাদ আসর শরীয়তপুরের সখিপুরের চরভাগা পাইক বাড়ি জামে মসজিদে পরিবারের পক্ষ থেকে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় ।
 
এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ কাইয়ুম পাইক, আলী আকবর পাইক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠানে অংশগ্রহন করেন। এরআগে সকালে উপমন্ত্রী এনামুল হক শামীমের পক্ষ থেকে মরহুমার কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয় ।
 
এছাড়াও পরিবারের পক্ষ মরহুমার ছেলে সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।অন্যদিকে, উপমন্ত্রী এনামুল হক শামীম তাঁর ফেসবুক পেইজে দাদীর স্মৃতিচারণ করে দোয়া চেয়ে লিখেন, “আজ ২০ এপ্রিল আমার দাদীর মৃত্যুবার্ষিকী। দাদী অত্যন্ত পরহেজগার সহজ সরল ভালো মানুষ ছিলেন৷ আমাকে সবসময় আদর দিয়ে আগলে রাখতেন। মৃত্যুবার্ষিকীতে দাদীর প্রতি বিনম্র শ্রদ্ধা, মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের কাছে প্রার্থনা দাদীকে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন । সবাই আমার দাদীর জন্য দোয়া করবেন ।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

আজকের শরীয়তপুর ডেস্ক:  ২৮ এপ্রিল বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *